কাউনিয়ায় প্রতিবন্ধি মহিলা কে খুন্তির ছ্যাকা – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 10 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কাউনিয়ায় প্রতিবন্ধি মহিলা কে খুন্তির ছ্যাকা

admin
September 10, 2023 6:09 pm
Link Copied!

Visits: 3

মোশারফ হোসেন,কাউনিয়া (রংপুর):

কাউনিয়ার হরিশ্বর গ্রামে ২৫ বছর ধরে পৈতিৃক ভিটায় বসবাস করে আসা শের জামালের বাড়িতে প্রবেশের রাস্তা শত্রুতা বসত প্রতিবেশি প্রতিপক্ষ শাহ জামাল গং কর্তিক ঘটনার দিন গত ৫ সেপ্টেম্বর দুপুরে বাঁশের বেড়া দিয়ে বন্ধ করতে গেলে তাতে বাঁধা দেয় শের জামালের প্রতিবন্ধি স্ত্রী সাহেদা বেগম।

এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ শাহ জামাল গং সাহেদা কে এলোপাতাড়ি মারপিট ও খুন্তি দিয়ে ছ্যাকা দিয়ে ক্ষত বিক্ষত করে।

আঘাত করার দৃর্শ্য দেখে তার কন্যা সুমি খাতুন এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে আহত করে। আহতদের কে কাউনিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সাহেদা বেগম নিজে বাদী হয়ে কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে উপজেলার বালাপাড়া ইউনিয়ননের হরিশ্বর গ্রামে শের জামাল তার পৈতিৃক সূত্রে পাওয়া জমির উপর বাড়ি ঘর তৈরি করে বসবাস করে আসছে ঘটনার দিন ৫ সেপ্টেম্বর প্রতিবেশি শাহ জামাল গং তাদের বাড়িতে যাওয়ার রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দিতে যান।

এসময় শের জামালের প্রতিবন্ধি স্ত্রী সাহেদা খাতুন বাঁধা দেন। এসময় আসামিরা একত্রিত হয়ে সাহেদা বেদম কে এলোপাতাড়ি মারপিট শুরু করে এক পর্যায়ে লোহার খুন্তি দিয়ে তার মাথায় আঘাত করে সাহেদা জীবন বাঁচাতে হাত দিয়ে খুন্তি টি আটক করার চেষ্টা চালালে ডান হাতের কনুই থেকে কবজি পর্যন্ত কেটে যায় এতে তার হাতে ৭ টি সেলাই পরে । এদৃর্শ্য দেখে মেয়ে সুমি এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছে ।

কাউনিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ বলেন এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।