একসাথে জন্ম নেয়া তিন শিশুর খোঁজ নিলো ফুলবাড়ী ইউএনও – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 12 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

একসাথে জন্ম নেয়া তিন শিশুর খোঁজ নিলো ফুলবাড়ী ইউএনও

admin
September 12, 2023 9:24 am
Link Copied!

Visits: 22

এমদাদুল হক মিলন, ফুলবাড়ী (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জাকলাটারী গ্রাম একসাথে জন্ম নেয়া তিন নবজাতককে দেখতে গেলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহমেদ। সোমবার(১১সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে তিনি শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিঞা সোহেল কে সাথে নিয়ে সেখানে যান। এ সময় ইউএনও উপহার হিসাবে শিশুদের ও তাদের মায়ের জামাকাপড় এবং কিছু নগদ অর্থ প্রদান করেন।

এর আগে গত ৯ সেপ্টেম্বর শনিবার ওই গ্রামের রাজমিস্ত্রী রশিদুল ইসলামের স্ত্রী শারমিন বেগম (১৯) একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দেন। ওই দিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে লালমনিরহাট জেলা সদরের মনোয়ারা ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে শিশু তিনটির জন্ম হয়। শিশু তিনটির মধ্যে দুইটি পুত্র আর একটি কন্যা সন্তান। একসঙ্গে জন্ম হওয়ায় শিশু তিনটির নাম রাখা হয়েছে আলিফ লাম মিম।

তিনদিন হাসপাতালে থাকার পর সোমবার(১১সেপ্টেম্বর) বিকালে শিশু তিনটির বাড়ীতে আসার খবর পেয়ে তাদের দেখতে ছুটে যান ইউএনও।
এ প্রসঙ্গে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহমেদ জানান, তিনটি সন্তানের লালনপালন করতে দরিদ্র পরিবারটি অনেক খরচ হবে। তাই অন্যান্য সহযোগিতার পাশাপাশি ওই গৃহবধূর মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।