কুড়িগ্রামে ছিনতাই হওয়া ৭ লাখ ৬০ হাজার টাকা সহ ৪ ছিনতাইকারী গ্রেফতার – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 20 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে ছিনতাই হওয়া ৭ লাখ ৬০ হাজার টাকা সহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

admin
March 20, 2023 9:42 pm
Link Copied!

Visits: 6

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা ছিনতাই করে মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় ৩ জনকে গ্রেফতার করে ভুরুঙ্গামারী ও কচাকাটা থানা পুলিশ । পরে অভিজান চালিয়ে নাগেশ্বরী থেকে আরো একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নিকট থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ১৫ লাখ টাকার মধ্যে ৭ লাখ ৬০ হাজার টাকা।

গ্রেফতার কৃতরা হলেন, নাগেশ^রীর দিঘীর পাড় এলাকার প্রসেনজিৎ রায় (২৮), একই উপজেলার বোয়ালের দাড়া এলাকার খাদেমুল ইসলাম (২৬), কচাকাটা থানার ছনবান্দা খালিশাকুড়ি এলাকার মোন্নাফ আলী (২৫) এবং নাগেশ^রী পৌর এলাকার রুহুল আমিন (৩০)। ছিনতায়ের সাথে যুক্ত ভুরুঙ্গামারী উপজেলার গনাইরকুটি এলাকার গোলাম মোস্তফা পলাতক রয়েছে।

এঘটনায় সোমবার দুপুরে জেলা পুলিশ লাইন হলরুমে এক সংবাদ সম্মেলনে ভুরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান পিপিএম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার দুপুরে বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স কর্মী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মন ভুরুঙ্গামারী ইসলামি ব্যাংক শাখা থেকে ১৫ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে কচাকাটা যাবার পথে লক্ষির মোড়ে পৌছালে ছিনতাইকারীরা মোটরসাইকেলটি ধাক্কা দেয়। তারা পড়ে গেলে ব্যাগভর্তী টাকা নিয়ে ফিল্মী স্টাইলে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় ।

এসময় বিকাশের ২ কর্মীর চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। এসময় ঘটনাটি পুলিশকে জানালে কচাকাটা ও ভুরুঙ্গামারী থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ লাখ ৬০ হাজার টাকা, ১৫০ সিসি পালসার মোটর সাইকেল সহ তাদের গ্রেফতার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।