নাগেশ্বরীতে পাথরবাহী ট্রাকে মিললো দেড় মণ গাঁজা, চালক আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 13 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নাগেশ্বরীতে পাথরবাহী ট্রাকে মিললো দেড় মণ গাঁজা, চালক আটক

admin
September 13, 2023 5:43 pm
Link Copied!

Visits: 15

সংবাদদাতা, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পাথরবাহী ট্রাকের ভেতর থেকে ১ মণ ২৪ কেজি গাঁজাসহ ট্রাকচালককে আটক করেছে মাদকব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই একটি ট্রাকে মাদকদ্রব্য গাঁজা পরিবহনের খবর পেয়ে থানা পুলিশের সহযোগিতায় ভুরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের নাগেশ্বরী এএসপি সার্কেল অফিসের সামন থেকে ট্রাকটি আটক করা হয়।
পরে পাথরবোঝাই ট্রাকের ভেতর থেকে ১৭টি পোটলা থেকে ১ মণ ২৪ কেজি গাঁজা উদ্ধার করে ট্রাক চালককে আটক করে ট্রাকটি জব্দ করা হয়।

আটককৃত ট্রাকচালক বিপ্লব মিয়া রংপুরের তাজহাট এলাকার সাজু মিয়ার ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর-এর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক দিলারা রহমান নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি টিম পাথরবাহী ট্রাকে ৬৪ কেজি গাঁজাসহ এক যুবককে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে তারা থানায় একটি এজাহার দিয়েছেন। সেটি মামলার জন্য প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।