ধোবাউড়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যা, ৪ জন আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 21 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ধোবাউড়ায় মাদরাসা ছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যা, ৪ জন আটক

admin
March 21, 2023 11:12 am
Link Copied!

Visits: 7

সংবাদদাতা, ধোবাউড়া(ময়মনসিংহ):

ময়মনসিংহের ধোবাউড়ায় নুসরাত জাহান ওরফে মিম আক্তার(১১) নামে সোহাগী পাড়া সাইতুল কোরআন মাদরাসার ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করা হয়েছে। হত্যা করে নিতাই নদীতে লাশ ফেলে দেওয়া হয়। উপজেলার কলসিন্দুরে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, শনিবার রাতে কলসিন্দুর গ্রামের খোকন মিয়ার কন্যা মিম আক্তারকে সন্ধ্যা থেকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর নিতাই নদীর ব্রীজ সংলগ্ন পূর্ব পাশে নদীতে মিমের লাশ পাওয়া যায়। পরে খবর পেয়ে ধোবাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের আলামত এবং ঘটনা তদন্তের পর পুলিশ জানায় মিমকে ধর্ষণ করে গলাটিপে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ টিপু সুলতান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটিকে ধর্ষণ করে গলাটিপে হত্যা করা হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য আমরা ৪ জনকে আটক করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।