ঝিনাইদহে মাত্র ১২০ টাকায় পুলিশে চাকরি – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 21 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ঝিনাইদহে মাত্র ১২০ টাকায় পুলিশে চাকরি

admin
March 21, 2023 11:17 am
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, ঝিনাইদহ:
ঝিনাইদহে মাত্র ১২০ টাকায় পুলিশে চাকরি পেয়েছেন ৬৮ তরুণ-তরুণী। রবিবার রাত ১১টার দিকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান।

জেলার মহেশপুর উপজেলার আঁখিতারা খাতুন তিনি বলেন, স্বপ্ন ছিল পুলিশে চাকরি করার। কিন্তু স্বপ্নের সঙ্গে বাস্তবতার বিস্তর ব্যবধানে আশাহত হয়েছিলাম। হঠাৎ একদিন জানতে পারি পুলিশে চাকরি পেতে কোন টাকা লাগে না। পরে ১২০ টাকায় আবেদন ফরম পূরণ করে লাইনে দাঁড়াই। বাছাইয়ে উত্তীর্ণ হয়ে বিনা টাকায় চাকরি পেয়েছি।

আঁখিতারার বাবা আখের আলী বলেন, আমার জীবনের সবচেয়ে খুশির দিন আজ। বিনা পয়সায় মেয়ে চাকরি পেয়েছে। টাকা ছাড়া মেয়ের চাকরি হবে ভাবতে পারিনি। চাকরি পাওয়া প্রমাণ পেলাম পুলিশের চাকরিতে ঘুস লাগে না। পিতৃহারা শাহরিয়ার জোবায়ের। লেখাপড়া ও নিজের ভবিষ্যৎ নিয়ে ছিলেন শঙ্কার মধ্যে। পুলিশ কনস্টেবল পদে চাকরি হয়েছে তার। নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই আবেগ আপ্লুত শাহরিয়ার জোবায়ের। কথা বলতে পারছিলেন না।

সদর উপজেলার পোড়া বাকড়ি এলাকার এ তরুণ বলেন, আমার বাবা বেঁচে থাকলে অনেক খুশি হতেন। আমার মা অনেক কষ্ট করে আমাকে লেখা পড়া করাচ্ছেন। আমি বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হতে পেরেছি। দেশের জন্য নিজের জীবন বাজি রাখবো।

পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান জানান, জেলায় পুলিশের ৬৮ জন কনস্টেবল নিয়োগের জন্য ২, ৩ ও ৪ মার্চ দুই হাজার ৩৪৮ জন প্রাথমিক পরীক্ষায় অংশ নেন। এতে যাচাই-বাছাইয়ের পর শারীরিক সক্ষমতা অর্জন করেন ৪১৮ জন চাকরি প্রার্থী। গেল ৯ মার্চ যাদের মধ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন ১৬৪ জন। আর ১৯ মার্চ রোববার চূড়ান্ত পরীক্ষায় পাশ করেন ৬৮ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।