উলিপুরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলাকে বান্দরবানে বদলি – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 16 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুদ্দৌলাকে বান্দরবানে বদলি

admin
September 16, 2023 11:44 am
Link Copied!

Visits: 3

সংবাদদাতা, উলিপুর(কুড়িগ্রাম):

দুর্নীতিসহ নানা অভিযোগে সমালোচিত কুড়িগ্রামের উলিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সিরাজুদ্দৌলাকে বান্দরবানের থানচিতে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের উপপরিচালক (প্রশাসন-১) ও সিনিয়র সহকারী সচিব এস এম সোহরাব হোসেন স্বাক্ষরিত আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়েছে। আদেশটি অধিদফতরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

একই আদেশে থানচির পিআইও মো. সুজন মিয়াকে উলিপুর উপজেলায় বদলি করা হয়েছে। তবে সিরাজুদ্দৌলাকে বদলির কারণ হিসেবে  প্রশাসনিক এবং সুজন মিয়াকে জনস্বার্থে বদলি করা হয়েছে বলে আদেশে উল্লেখ রয়েছে। উভয় জনকে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করার নির্দেশ দিয়েছে অধিদফতর। অন্যথায় ২১ সেপ্টেম্বর বিকাল থেকে বর্তমান কর্মস্থল থেকে তারা তাৎক্ষণিকভাবে অবমুক্ত বলে গণ্য হবেন।

প্রসঙ্গত, পিআইও সিরাজুদ্দৌলার বিরুদ্ধে প্রকল্প বাস্তবায়ন না করে বিল প্রদান, সময়মতো প্রকল্প বাস্তবায়ন না করা, প্রকল্পের টাকা ফেরত দেওয়াসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অধীন ব্রিজ-কালভার্ট নির্মাণ প্রকল্পের দরপত্রের লটারিতে ফল বদলে নিজ সহকর্মীর ভাইয়ের নামে কাজ দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে মামলা চলমান রয়েছে। এসব অভিযোগ ছাড়াও তার বিরুদ্ধে নিয়মিত মাদক সেবনের অভিযোগ তুলেছেন উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। এ নিয়ে এর আগে পিআইওর ডোপ টেস্টেরও দাবি তোলেন চেয়ারম্যান। নানা কারণে চেয়ারম্যানের সঙ্গে সিরাজুদ্দৌলার দূরত্ব তৈরি হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।