কুষ্টিয়ায় জোড়া খুনে সাজাপ্রাপ্ত আসামি আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 19 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুষ্টিয়ায় জোড়া খুনে সাজাপ্রাপ্ত আসামি আটক

admin
September 19, 2023 6:52 pm
Link Copied!

Visits: 5

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া:

কুষ্টিয়া জেলায় জোড়া খুনের মামলায় যাবজ্জীবন কারাদ-াদেশপ্রাপ্ত পলাতক আসামি ওয়াসিম রেজাকে (৩০) মাদারীপুর থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা। সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১২ কুষ্টিয়া কোম্পানি কমান্ডার মো. গোলাম ফারুক। আটক ওয়াসিম রেজা দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের শালিমপুর গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে। তিনি পৃথক দুটি হত্যা মামলায় পৃথকভাবে যাবজ্জীবন দন্ডাদেশপ্রাপ্ত আসামি।

র‌্যাব-১২ জানায়, কুষ্টিয়ার মিরপুর থানায় হত্যা মামলা এবং দৌলতপুর থানায় দায়ের করা হত্যা মামলায় পৃথকভাবে যাবজ্জীবন কারাদ- ও পৃথক হত্যা মামলায় ৫০ হাজার টাকা অর্থদ- পাওয়া পলাতক আসামি ওয়াসিম রেজাকে গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার শিবচর উপজেলার চরদত্তপাড়া এলাকা থেকে আটক করা হয়। এছাড়াও তিনি দৌলতপুর থানায় দায়ের করা মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। পরে তাকে দৌলতপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।