বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল রাজারহাটে ৬টি ভূমিহীন গৃহহীন পরিবার

প্রহলাদ মন্ডল সৈকত:

চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল কুড়িগ্রামের রাজারহাটে ৬টি ভূমিহীন গৃহহীন পরিবার।

বুধবার(২২মার্চ) সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়াল উদ্ধোধন করেন। প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি তার পক্ষ থেকে সংশ্লিষ্ট উপজেলা কর্মকর্তাদের জমির দলিল ও চাবি হস্তান্তরের নির্দেশ প্রদান করেন। এসময় কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম ভূমিহীনদের মাঝে জমি ও গৃহের দলিল এবং চাবি হস্তান্তর করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহের উদ্দিন, প্রেসক্লাব রাজারহাটের যুগ্ন সাধারণ সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত, উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবার, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকগণ ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এরআগে রাজারহাট উপজেলায় ভূমিহীন-গৃহহীনদের মাঝে প্রথম ও ২য় পর্যায়ে ১৫০টি ঘর হস্তান্তর করা হয়েছিল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়