জবির সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. আশরাফুল আলম – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 27 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

জবির সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. আশরাফুল আলম

admin
September 27, 2023 6:43 pm
Link Copied!

Visits: 1

সংবাদদাতা, জবি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নতুন চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল আলম।

বুধবার (২৭সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে মঙ্গলবার তার স্বাক্ষরিত একটি অফিস আদেশও জারি করা হয়েছে বলে জানান তিনি।-খবর তোলপাড় ।

রেজিস্ট্রার ওহিদুজ্জামান জানান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শাহ মো. নিসতার জাহান কবীর ব্যক্তিগত কারণে বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪(৩) ধারা অনুযায়ী উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল আলমকে পরবর্তী তিন বছরের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হলো। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। এ আদেশ ২৭ সেপ্টেম্বর পূর্বাহ্ন হতে কার্যকর হবে।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল আলম বলেন, বিশ্ববিদ্যালয় থেকে এ দায়িত্ব আমাকে দিয়েছে, আমি চেষ্টা করবো আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে। আমি আমার বিভাগের শিক্ষার্থীদের নিয়ে একসঙ্গে এগিয়ে যেতে চাই। তারা যেনো তাদের কর্মক্ষেত্রের সফলতার সর্বোচ্চ পর্যায়ে পৌঁছাতে পারে সে ব্যবস্থা করবো। সবার সহযোগিতা কাম্য।

উল্লেখ্য,গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. শাহ মো. নিসতার জাহান কবীরের চেয়ারম্যান হিসেবে নিযুক্তির মেয়াদ ১৭ সেপ্টেম্বর তিন বছর পূর্ণ হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যাপক পদে অন্য কোন শিক্ষক কর্মরত না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪ (২) ধারা অনুযায়ী অধ্যাপক ড. শাহ মো. নিসতার জাহান কবীরকে পুনরায় তিন বছরের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছিলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।