ফুলবাড়ীতে ওয়ারেন্টভুক্ত আসামী সহ ১১ জন গ্রেফতার – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 28 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফুলবাড়ীতে ওয়ারেন্টভুক্ত আসামী সহ ১১ জন গ্রেফতার

admin
September 28, 2023 7:59 pm
Link Copied!

Visits: 7

এমদাদুল হক মিলন, ফুলবাড়ী (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ০৮ আসামী সহ মোট ১১ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নওদাবশ গ্রামের দুলাল চন্দ্রের ছেলে শিমুল চন্দ্র বিশ্বাস,কুরুষা ফেরুসা গ্রামের জপিয়াল হকের ছেলে আমিনুল ইসলাম, গোরকমন্ডল গ্রামের মেছের আলীর ছেলে আমিনুল ইসলাম, অনন্তপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে মাইদুল ইসলাম, আটিয়াবাড়ী গ্রামের হোসেন আলীর ছেলে হাফেজ আলী, রাবাইতারী গ্রামের জসমত আলীর ছেলে রফিকুল ইসলাম, আটিয়াবাড়ী গ্রামের মনছুর আলীর স্ত্রী মমিনা বেগম ও চন্দ্রখানা বজরের খামার গ্রামের খালেকুজ্জামানের স্ত্রী খাদিজা বেগম। এছাড়াও মাদক পরিবহনের সময় উপজেলার যতিন্দ্রনারায়ন এালাকার মাদক চোরাকারবারি মোঃ আলমগীর হোসেন (২৪) ও মোঃ আইয়ুব আলী (২৩) কে ৪৯ বোতল ইস্কাফ সহ হাতেনাতে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, বৃহস্পতিবার দুপুরর গ্রেফতারকৃতদের কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।