ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 2 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম

admin
October 2, 2023 5:57 pm
Link Copied!

Visits: 3

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম।

২০২৩ সালের জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য তাকে নির্বাচিত করা হয়েছে। শিক্ষার মানোন্নয়ন, শিশুদের ঝরে পড়ারোধ, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, শিশুদের বিদ্যালয়মুখি করার লক্ষ্যে শিক্ষার্থীদের ক্রীড়াসামগ্রী ক্রয়, অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা, শিক্ষার্থীদের পড়াশুনার তদারকি করার স্বীকৃতি স্বরুপ তাকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

এ.ডি.এম শহিদুল ইসলাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও গণমাধ্যমকর্মীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এব্যাপারে তার সাথে কথা হলে তিনি জানান, শিক্ষাই জাতির মেরুদন্ড। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। আজকের শিশু আগামীর ভবিষ্যৎ।

দেশকে এগিয়ে নিতে হলে শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আমি আমার রাজনৈতিক ও অফিসিয়াল কাজের পাশাপাশি প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের পড়াশুনার খোঁজ খবর নিতে আমার অনেক ভালো লাগে। আগামী প্রজন্ম যাতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে আমাদের এ দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যায়। শিশুদের কাছে এটাই আমার প্রত্যাশা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।