ফুলবাড়ীর বিলুপ্ত ছিটমহলবাসীদের সাথে মতবিনিময় করেন বিচারপতি মোঃ মজিবুর রহমন মিয়া – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 2 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফুলবাড়ীর বিলুপ্ত ছিটমহলবাসীদের সাথে মতবিনিময় করেন বিচারপতি মোঃ মজিবুর রহমন মিয়া

admin
October 2, 2023 8:58 pm
Link Copied!

Visits: 4

এমদাদুল হক মিলন, ফু্লবাড়ী (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া অধিবাসীদের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি মোঃ মজিবুর রহমন মিয়া, (সাবেক সদস্য আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-২)।

সোমবার সকালে সাড়ে ১১ টায় দাসিয়াছড়া কালিরহাট রিসোর্স সেন্টারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ মলিহা খানমের স লনায় মতবিনিময় সভায় সাবেক ছিটমহলবাসীদের অতীত ও বর্তমান জীবনের খোঁজ খবর নেন। ছিটমহলবাসীদের ৬৮ বছর অন্ধকার জীবন-যাপনের সংক্ষিপ্ত ইতিহাস বক্তব্যে তুলে ধরেন, কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর ও একুশে পদকপ্রাপ্ত এসএম আব্রাহাম লিংকন। অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন, ফুলবাড়ী সদর চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, দাসিয়ারছড়ার অধিবাসী মনির উদ্দিন, আব্দুর রাজ্জাক ও নুর আলম মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ আলমগীল কবির, কুড়িগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এস এম নুরুল ইসলাম, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির শিপন, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়সহ দাসিয়ারছড়ার অধিবাসীবৃন্দ। মতবিনিময় বিলুপ্ত ছিটমহলবাসীদের ৬৮ বছরের বন্দিদশা থেকে মুক্তি ও জীবন-মান উন্নয়নসহ ছিটমহল জুড়ে ব্যাপক উন্নয়নের জোয়ার ভাসছে। আমরা যতদিন বাঁচবো ততদিন শেখের বেটি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামটি স্বর্ণঅক্ষরে লেখা থাকবে। আমরা প্রধানমন্ত্রীর জন্য সব সময় দোয়া করি। তিনি যেন যুগ যুগ বেঁচে থাকে এবং বাংলাদেশের মানুষের উন্নয়নে কাজ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।