সহকারী জজ : সুপারিশপ্রাপ্ত জবির ১১ শিক্ষার্থী – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 3 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

সহকারী জজ : সুপারিশপ্রাপ্ত জবির ১১ শিক্ষার্থী

admin
October 3, 2023 8:37 pm
Link Copied!

Visits: 4

সংবাদদাতা, জবি:

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন (বিজেএসসি) নিয়োগ পরীক্ষায় ধারাবাহিক সাফল্য ধরে রেখেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। এবছর সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১১ শিক্ষার্থী। তাদের মধ্যে তিন জনের এখনো স্নাতকোত্তর শেষ হয়নি। স্নাতকোত্তর শেষ হওয়ার আগেই সুখবর পেলেন তারা।

১৬তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফলে সহকারী জজ মনোনীত হওয়া তিন শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজ্জাতুল সবুজ, আবির ঘোষ হৃদয় ও মিনারা জাহান। এমন সংবাদে উচ্ছ্বসিত জানান তারা।

সুপারিশপ্রাপ্ত অন্যান্য শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের রাকেশ হোসেন সুজন, আমল কুমার দাশ, সোহেল আহমেদ, অ্যাডভোকেট সুমন হোসেন, ২০১২-১৩ শিক্ষাবর্ষের জ্যৌতি মুস্তারি, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মোহাম্মদ হোসেন জেমি, আমিনুল ইসলাম খান, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ফাতেমা জামান চৈতি।

এবছর সারাদেশে মোট ১০৪ জন শিক্ষার্থী সহকারী জজ পদে উত্তীর্ণ হয়েছেন। সম্প্রতি জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।