উলিপুরে শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 23 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে শিশু শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

admin
March 23, 2023 1:23 pm
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, উলিপুর (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুরে এক শিশু শ্রেণির ছাত্রীকে (৫) প্রতিবেশী যুবক কর্তৃক ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর মা বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে গতকাল সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উলিপুর থানায় মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের রামপ্রদাস ফকিরপাড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে শফিকুল ইসলাম ওরফে শিবির (৪৫) গত ১৬ মার্চ সন্ধ্যায় প্রতিবেশী শিশু শ্রেণির ওই ছাত্রীকে বাড়ির সামনের রাস্তা থেকে কৌশলে তার বাড়িতে ডেকে নেয়। এরপর শফিকুল ইসলাম শিশুটিকে ধর্ষণ করার চেষ্টা করে।

এসময় সে চিৎকার করে কান্নাকাটি শুরু করলে তার কান্নার শব্দে মা তার নাম ধরে ডাকলে শিশুটি শফিকুলের বাড়ি থেকে কান্না করতে করতে বেড়িয়ে আসে। এসময় মা’সহ প্রতিবেশীদের কাছে ওই শিশু তার ওপর নির্যাতনের কথা বর্ণনা করে। পরে শিশুটির মা গতকাল সোমবার রাতে থানায় এসে শফিকুল ইসলাম ওরফে শিবিরকে আসামি করে মামলা করেন। আজ মঙ্গলবার (২১ মার্চ) শিশুটিকে আদালতে প্রেরণ করা হয়।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন বলেন, শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।