ইসরায়েলে সব ধরনের ফুটবল স্থগিত ঘোষণা উয়েফার – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 9 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ইসরায়েলে সব ধরনের ফুটবল স্থগিত ঘোষণা উয়েফার

admin
October 9, 2023 6:39 pm
Link Copied!

Visits: 1

গাজার সশস্ত্র প্রতিরোধ গোষ্ঠী হামাস ইসরায়েলের বিভিন্ন স্থানে হামলা শুরু করে। এই পরিস্থিতিতে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (উয়েফা) আগামী দুই সপ্তাহের জন্য ইসরায়েলে সব রকম ফুটবল ম্যাচ স্থগিত করেছে। রোববার এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে সংস্থাটি।

স্থগিত হওয়া ম্যাচগুলোর নতুন সূচি পরে জানানো হবে উল্লেখ করেছে উয়েফা।-খবর তোলপাড় ।

আগামীকাল ইসরায়েলের রাজধানী তেল আবিবে সুইজারল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল স্বাগতিকদের। ২০২৪ ইউরো বাছাইয়ের এই ম্যাচটি ব্লুমফিল্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে উয়েফা জানিয়েছে, নিরাপত্তা নিয়ে উদ্ভূত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে ম্যাচটি স্থগিত করা হয়েছে।

২০২৪ ইউরো বাছাইয়ের ম্যাচ ছাড়াও আরো একাধিক ম্যাচ স্থগিত করা হয়েছে। যেই তালিকায় রয়েছে ২০২৫ অনূর্ধ্ব-২১ ইউরো বাছাই ও ২০২৪ অনূর্ধ্ব-১৭ ইউরো টুর্নামেন্ট। সবকিছুর ব্যাপারে পরে সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছে উয়েফা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।