ভারতে বাজি কারখানায় বিস্ফোরণে নিহত কমপক্ষে ১০ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 10 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ভারতে বাজি কারখানায় বিস্ফোরণে নিহত কমপক্ষে ১০

admin
October 10, 2023 12:33 pm
Link Copied!

Visits: 1

ভারতে একটি বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে নারীসহ অন্তত ১০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ১৩ জন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১০ অক্টোর) দেশটির তামিলনাড়ুর আরিয়ালুর জেলায় এ ঘটনা ঘটে। আরিয়ালুর এবং পেরামবালুর দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে এনে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালেই ১০ জনের মৃত্যু হয়।-খবর তোলপাড় ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বিস্ফোরণের তীব্র শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। মানুষ রীতিমতো ভয় পেয়ে যায়। আশপাশ থেকে সবাই ছুটে এসে দেখেন বিস্ফোরণে ঝলসে গিয়ে রাস্তায় পড়ে কাতরাচ্ছেন কয়েকজন।

পুলিশ জানায়, বেসরকারি বাজি প্রস্তুতকারী সংস্থা ছিল ভিরাগালুর হ্যামলেট এলাকার ভেট্রিয়ুর গ্রামে। এখানেই বাজি তৈরি হতো স্থানীয় অনুষ্ঠান এবং মন্দিরে পূজা-পার্বণ উপলক্ষে। বিস্ফোরণের জেরে আগুন লেগে গিয়েছিল। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে। কারখানায় থাকা ৫ জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এ হৃদয়বিদারক ঘটনায় নিহতদের পরিবারকে সমবেদনা জানিয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহয়তার ঘোষণা দেন। দুর্ঘটনায় নিহতদের পরিবার ৩ লাখ, গুরুতর আহতদের ১ লাখ এবং সামান্য আহতদের ৫০ হাজার টাকা করে পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।