ফুলবাড়ীতে অগ্নিকান্ডে ৩টি বসত ঘর পুড়ে ছাঁই – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 11 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফুলবাড়ীতে অগ্নিকান্ডে ৩টি বসত ঘর পুড়ে ছাঁই

admin
October 11, 2023 6:08 pm
Link Copied!

Visits: 26

এমদাদুল হক মিলন, ফুলবাড়ী (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে এক বিধবা ও তার ছেলের তিনটি বসত ঘর পুড়ে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হাসনা বেগম ও আব্দুর রশিদ জানান, দুপুরে ওই গ্রামের মৃত তবারক আলীর স্ত্রী ছায়াভান বেওয়ার(৬৯) ঘরের বিদ্যুতের সংযোগে শর্ট সার্কিট হয়ে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে সে আগুন ছায়াভানের টিনের তৈরী বসত ঘর ভষ্মিভুত করে তার ছেলে মোজাম্মেল হকের টিনের তৈরী বসত ঘরে ছড়িয়ে পড়ে। প্রতিবেশীরা অনেক চেষ্টা করলেও আগুন নেভাতে ব্যর্থ হয়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে। কিন্তু এর মধ্যেই আগুনের লেলিহান শিখায় ছায়াভান ও তার ছেলের তিনটি বসতঘর, ধানচাল, আসবাবপত্র, কাপড় চোপর, জমির দলিল, এনআইডি কার্ড, ভাতা কার্ড সহ সবকিছু পুড়ে যায়।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য আমানুর রহমান রতন জানান, দরিদ্র পরিবারটির ঘরবাড়ী ও মালামাল পুড়ে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুর রশিদ প্রামানিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। অগ্নিকাণ্ডে ওই পরিবারের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে তবে আমরা কিছু মালামাল উদ্ধার করেছি।

উপজেলা নির্বাহী অফিসার সিব্বির আহমেদ বলেন, ঘটনাটি দু:খজনক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে প্রয়োজনীয় সহায়তা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।