বিমানে হেনস্তার শিকার অভিনেত্রী – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বিমানে হেনস্তার শিকার অভিনেত্রী

admin
October 12, 2023 1:28 pm
Link Copied!

Visits: 1

বিমানের মধ্যে যাত্রীদের হয়রানির ঘটনা ঘটে থাকে এটা নতুন কিছু নয়। এবার মাঝ আকাশে বিমানের মধ্যেই হেনস্তার শিকার হলেন মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। তার অভিযোগ, বিমানে সফর করাকালীন এক সহযাত্রীর হাতে হেনস্থার শিকার হয়েছেন তিনি। এ সংক্রান্ত সব তথ্য দিয়ে কেরালা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন দিব্যা।-বিনোদন তোলপাড় ।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দিব্যার অভিযোগ, বিমানে এক সহযাত্রী নিজের আসন বদলে তার পাশে এসে বসেন। তারপর থেকেই তার সঙ্গে ওই যাত্রী অকারণে তর্ক করা শুরু করেন। এ সময় মদ্যপ অবস্থায় ছিলেন ওই সহযাত্রী।

বিষয়টি নিয়ে একাধিকবার বিমানবালার কাছে অভিযোগ করেও সমাধান পাননি তিনি। শেষে নিজের সুরক্ষার কথা ভেবে নিজের আসন বদলাতে হয় বলে জানিয়েছেন দিব্যা।

ভারতের কোচি বিমানবন্দরে নেমে বিমানবন্দর কর্তৃপক্ষকে ঘটনাটি জানান দিব্যা। বিষয়টি জানানোর পর পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

অভিযোগপত্রের সঙ্গে নিজের টিকিটও প্রমাণ হিসাবে জমা দিয়েছেন তিনি। ভারতীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করে দিব্যা আবেদন জানিয়েছেন, যাতে বিমানে এমন ব্যবহারের ক্ষেত্রে কড়া ব্যবস্থা নেওয়া হয়।

প্রসঙ্গত, বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমেও লিখেছেন দিব্যা। সেখানে দিন-তারিখ উল্লেখ করে জানিয়েছেন, গত ১০ অক্টোবর মুম্বাই থেকে কোচি ফিরছিলেন তিনি। বিমানে সফর করাকালীন এক মদ্যপ যাত্রীর হাতে হেনস্থার শিকার হতে হয় তাকে। সূত্র : হিন্দুস্তান টাইমস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।