আফগানদের ৮ উইকেটে হারিয়ে ভারতের দ্বিতীয় জয় – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 12 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

আফগানদের ৮ উইকেটে হারিয়ে ভারতের দ্বিতীয় জয়

admin
October 12, 2023 1:44 pm
Link Copied!

Visits: 1

২৭৩ রানের মোটামুটি চ্যালেঞ্জিং লক্ষ্য। কিন্তু দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে যেখানে রানের বন্যা বয়ে যায়, সেখানে ভারতের সামনে এই ২৭৩ রান যেন একেবারেই মামুলি এক লক্ষ্যে পরিণত হয়েছিলো। রোহিত শর্মা, বিরাট কোহলিরা সেটাই প্রমাণ করলেন।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে পুরো ১৫ ওভার হাতে রেখে ৮ উইকেটের ব্যবধানে জয় তুলে নিলো ভারত। ৬৩ বলে সেঞ্চুরি করার পর ৮৪ বলে ১৩১ রান করে আউট হন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ৫৫ রানে অপরাজিত থাকেন বিরাট কোহলি।-খবর তোলপাড় ।

এর আগে, টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আফগান অধিনায়ক হাশমতউল্লাহ শহীদি। আগে ব্যাট করতে শুরুতেই দলীয় ৬৩ রানে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে আফগানরা। তবে চতুর্থ উইকেট জুটিতে আজমতউল্লাহ ওমরজাই ও শহীদির রেকর্ড ১২১ রানের জুটিতে বড় সংগ্রহের ভীত পেয়ে যায় আফগানিস্তান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৭২ রানের সংগ্রহ পায় আফগানরা।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ইশাণ কিষাণ, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়্যার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জস্প্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমারজাই, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, নাভিন উল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।