বাংলাদেশের সম্বল ২৪৫ – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 13 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বাংলাদেশের সম্বল ২৪৫

admin
October 13, 2023 6:31 pm
Link Copied!

Visits: 2

জয়ের ধারায় ফেরার লক্ষ্য নিয়ে বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে দারুণ ছন্দে থাকা নিউজিল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। ব্যাটিং বিপর্যয়ে ৯ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডকে ২৪৬ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়েছে টাইগাররা।

শুক্রবার (১৩ অক্টোবর) এমএ চিদাম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হয় দুই দলের মাঠের লড়াই।-খবর তোলপাড় ।

টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় কিউই অধিনায়ক। টপঅর্ডাররা পুরোপুরি ব্যর্থ হয়েছেন। মিডলঅর্ডারে চেষ্টা করেছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। তবে তাদের লড়াইটা যথেষ্ট ছিল না। পরে ফ্লপ হয়েছেন লোয়ারঅর্ডাররা। যদিও শেষ পর্যন্ত ব্যাটিং ব্যর্থতায় লড়াকু সংগ্রহও পেলো না বাংলাদেশ। চলতি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে –রানে অলআউট হয়েছে তারা।

শুক্রবার (১৩ অক্টোবর) চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। তবে সূচনাতেই ধাক্কা খায় টাইগাররা। দলীয় স্কোরবোর্ডে কোনও রান না উঠতে ফিরে যান লিটন দাস। পরে তানজিদ হাসান তামিমকে নিয়ে ধাক্কা কাটিয়ে ওঠার চেষ্টা করেন মেহেদি হাসান মিরাজ।

কিন্তু দলগত ৪০ রানে তামিম ফিরতেই বিপাকে পড়ে লাল-সবুজ জার্সিধারীরা। দ্রুত বিদায় নেন মিরাজ ও নাজমুল হোসেন শান্তও। এতে ৫৬ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। পরে সাকিব ও মুশফিক দলের হাল ধরেন। একপর্যায়ে দারুণ মেলবন্ধন গড়ে ওঠে তাদের মধ্যে। এতে টাইগারদের রানের চাকাও বন বন করে ঘুরতে থাকে।

কিন্তু হঠাৎ খেই হারিয়ে ফেলেন সাকিব। ব্যক্তিগত ৪০ রান করে লকি ফার্গুসনে শিকার হন তিনি। তাতে মুশফিকের সঙ্গে ৯৬ রানের জুটি ভাঙে তার। সঙ্গী হারিয়ে বেশিক্ষণ টিকতে পারেননি মুশফিকও। ম্যাট হেনরির বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নের ফেরেন তিনি। ইতোমধ্যে ক্যারিয়ারে ৪৮তম ফিফটি (৬৬) তুলে নেন মিস্টার ডিপেন্ডেবল।

পরক্ষণেই বিদায় নেন তাওহিদ হৃদয়। ফলে আবার বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। এর মধ্যে মিচেল স্যান্টনারের ঘূর্ণির ফাঁদে পড়েন তাসকিন আহমেদ। সেই রেশ না কাটতেই সাজঘরে যান মুস্তাফিজুর রহমান। একে একে যাওয়া-আসার মিছিলে যোগ দিলেও একপ্রান্ত আগলে রাখেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।