কুড়িগ্রামে স্পিচ এইড ও ছাত্র লীগের শিক্ষা উপকরণ বিতরণ – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 16 October 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে স্পিচ এইড ও ছাত্র লীগের শিক্ষা উপকরণ বিতরণ

admin
October 16, 2023 5:28 pm
Link Copied!

Visits: 1

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের চিলমারীতে রিক্তা আখতার বানু বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে স্পেশাল এডুকেটর প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্পিচ এইড বাংলাদেশ ও বাংলাদেশ ছাত্রলীগ এর যৌথ উদ্যোগে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে স্পিচ এইড বাংলাদেশ এর কো-ফাউন্ডার ও ডিরেক্টর কৌশিক আহম্মেদ কবির, বাংলাদেশ ছাত্রলীগের উপ-অটিজম বিষয়ক সম্পাদক ও স্পিচ এইড বাংলাদেশ এর ডিরেক্টর আনোয়ারুল কবির দিপু, কো-ফাউন্ডার ও চেয়ারম্যান মো: আশরাফুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর জহুরল ইসলাম সাদিক ও ডিপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মোহাইমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।প্রশিক্ষণ কর্মশালা শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপ অটিজম বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ আনোয়ারুল কবীর বলেন,পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে সচেতনতা বৃদ্ধি লক্ষ্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্র লীগ প্রতিবন্ধি শিশুদের স্বাভাবিক জীবন ফিরিয়ে আনতে সামাজিক সচেতনতা ও শিক্ষকদের দক্ষতা বৃদ্ধিতে অন লাইন ও অফ লাইনে কাজ করে যাচ্ছে।

এ সময় স্পিট এইড বাংলাদেশের পরিচালক কৌশিক আহম্মেদ কবির বলেন,স্পিচ এইড বাংলাদেশ দীর্ঘ তিন বছর ধরে প্রতিবন্ধি স্কুল নিয়ে কাজ করছে।সারা দেশের ন্যায় কুড়িগ্রামে রিক্তা বানু প্রতিবন্ধি বিদ্যালয়ে শিক্ষা উপকরন দিয়ে শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষকদের দক্ষতা বৃদ্ধিতে অরিয়েন্টেশন করা হলো।আমাদের কার্যক্রম অব্যহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।