রাজারহাট উপজেলা ছাত্রলীগ সম্মেলন অনুষ্ঠিত – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 22 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাট উপজেলা ছাত্রলীগ সম্মেলন অনুষ্ঠিত

admin
March 22, 2023 8:53 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, রাজারহাট(কুড়িগ্রাম):

দীর্ঘ ২২ বছর পরে শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা শাখার বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

২২মার্চ বুধবার বিকালে সরকারি মীর ইসমাইল হোসেন কলেজে মাঠে পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ সভাপতি মো:রাজু আহমেদ।

উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সুমন রায়ের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়ন। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মোহাম্মদ আক্তারুজ্জামান।

সাবেক উপজেলা ছাত্রলীগ সদস্য রাশেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্র লীগ সাবেক সভাপতি রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি,উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সরকারি মীর ইসমাইল হোসেন কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাজেদুর রহমান মন্ডল চাঁদ, রাজারহাট থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুল্লা হিল জামান,কুড়িগ্রাম জেলা ছাত্র লীগ সাবেক সভাপতি সাবেক উমর মজিদ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সরদার,রাজারহাট উপজেলা ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শেখ মজিবর রহমান, রাজারহাট উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক ও চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম,রবীন্দ্রনাথ কর্মকার প্রমূখ।

বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শেষে বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা নেতৃবৃন্দ বলেন,আমরা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাজারহাট উপজেলা শাখা ছাত্রলীগ কমিটি প্রকাশ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।