1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

হত্যা মামলায় জামিনে বের হয়ে কিশোরীকে ধর্ষণ

  • আপডেটের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৮ টাইম ভিউ

Visits: 5

সংবাদদাতা, ফরিদপুর:

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হত্যা মামলায় জামিনে বের হয়ে লাদেন শেখ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলায় বর্তমানে ওই যুবক পলাতক রয়েছেন।

অভিযুক্ত লাদেন শেখ উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আলী আফজালের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের ৩০ জানুযারী পারিবারিক বিরোধের জের ধরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে ও দশম শ্রেণির শিক্ষার্থী শাহেদ শেখকে দিনদুপুরে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ওই রাতেই লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। ইব্রাহীম শেখ বর্তমানে জেল হাজতে থাকলেও গতবছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হয় লাদেন শেখ।

পরবর্তীতে গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ রাজমিস্ত্রীর নির্মাণ শ্রমিকের কাজে যায়। এই সুযোগে ওই বাড়ির ১৫ বছর বয়সী এক কিশোরীকে বাড়ির পাশে একটি ঘাসের জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনার একদিন পর ওই কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকে লাদেন শেখ পলাতক রয়েছেন।

এবিষয়ে জানতে আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক ও ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা ইউনুছ আলী বিশ্বাস জানান, ‘অভিযুক্ত যুবককে গ্রেপ্তারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করি শিগগির তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme