শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০১:২৪ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

নিয়ন আলোয় বাঙালি অভিনেত্রীর সঙ্গে নাচে মত্ত আরিয়ান!

বলিউডের তারকা সন্তানরা প্রায় সারা ক্ষণই ক্যামেরার নজরদারির মধ্যে থাকেন। তার মধ্যেই বেশ কিছু তারকা সন্তান রয়েছেন, যাদের নিয়ে কৌতূহল একটু বেশি। সেই তালিকায় শীর্ষে রয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। মাদককাণ্ডে আরিয়ানের নাম উঠে আসার পর থেকে যেন দর্শকের বাড়তি আগ্রহ তৈরি হয়েছে শাহরুখ-তনয়কে নিয়ে।-খবর তোলপাড় ।

জেল থেকে ছাড়া পাওয়ার পর কিছু দিন লোকচক্ষুর আড়ালে ছিলেন আরিয়ান। তবে দিন কয়েকের মধ্যেই স্বাভাবিক ছন্দে ফেরেন তিনি। বেশির ভাগ সময় মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় পার্টি করতেই দেখা গেছে তাকে। এ বার এক রাতের পার্টিতে উল্লাসে মাতেন আরিয়ান। সঙ্গী এক বাঙালি অভিনেত্রী।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাইরা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পার্টিতে মজে থাকেন আরিয়ান। নাইরা তেলগু, মালয়ালম, কন্নড় ছবিতেও কাজ করেছেন। ২০১৬ সালে সানি লিওনি অভিনীত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে তাকে শেষ দেখা গিয়েছিল বলিউডে। আপাতত ‘পিশাচিনী’ সিরিয়ালের মুখ্য ভূমিকায় দেখা যায় নাইরাকে।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরিয়ানের সঙ্গে সেই রাতের পার্টির একটি ভিডিও শেয়ার করেন। অভিনেত্রী লেখেন, ‘‘প্রিয় মানুষদের সঙ্গে পাগল করা রাত।’’ শুধু তা-ই নয়, আরিয়ানকে শুভেচ্ছাবার্তাও দেন তিনি। কিন্তু কী কারণে? তা অজানা।

শোনা যাচ্ছে, ২০২৩ সালেই নাকি বলিউডে অভিষেক হতে চলেছে আরিয়ানের। তবে নায়ক নন, পরিচালকের আসনই পছন্দ খান পরিবারের শেহজাদার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!