1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম।

  • আপডেটের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ২২ টাইম ভিউ

Visits: 1

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম। এটি একটি অনলাইন নিউজ পোর্টাল পত্রিকা। এ পত্রিকার মাধ্যমে দেশ -বিদেশের সকল ধরনের তথ্য সমৃদ্ধ সংবাদ পেতে পারেন। আপনার জিবনকে গড়ে তুলতে পারেন। এই পত্রিকার জন্ম হয়েছে আপনার ও আপনার পরিবারের সবাইকে সুখী করে গড়ে তুলতে।২০১৭ সালের আগষ্ট মাসে পত্রিকাটির জন্ম হয়।বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট প্রহলাদ মন্ডল সৈকত এর প্রকাশক ও সম্পাদনায় তারই সহধর্মিণী দিপালী রানী রায় মন্ডলের প্রধান সম্পাদনায় তিল তিল করে হাঁটি হাঁটি পা পা করে পত্রিকাটি সকলের সহযোগীতায় এগিয়ে চলছে।বিনা বেতনে অনেক সংবাদকর্মী, কলাকুশলী এ পত্রিকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এক ঝাঁক তরুন সংবাদকর্মী প্রতিনিয়িত পত্রিকাটির পিছনে কাজ করছেন। 

তোলপাড় নামক করণ কেন?

তোলপাড় কথাটি ব্যঙ্গাতক হলেও এর পিছনে অনেক শব্দ কাজ করে। কোন কিছু ভাইরাল হলে তোলপাড় হিসেবে ধরে নেই। চাঞ্চল্যকর কোন কিছুর খবর বের হলেই তোলপাড় সৃষ্টি হয়েছে বলে দাবী করি। তোলপাড় কথাটি আসলেই মনে হয় বেশ গরম খবর। সাড়া জাগিয়ে দেয় সারা দেশ ও বিশ্বকে। এদিক দিয়ে বিচেনা করে পত্রিকার নামকরণ করা হয় তোলপাড়। যা মানুষের মনে সাড়া দেয়, দোলা দেয়। 

দেশে-বিদেশে এত পত্রিকা আবার তোলপাড় কেন?

প্রিয় পাঠক, আমরা এখানে একটি কথাই বলতে চাই।সব পত্রিকায় দেশের কথা বলে। কিন্তু আমরা শুধু দেশের কথা দশের কথা বলতে পত্রিকার জন্ম দেই নাই। একটি পত্রিকা দেশ ও দশের বটবৃক্ষ। সমাজে শুধু অনিয়ম, দূর্নীতি হয় না। এর পিছনে ভাল কাজও হয়। একটি পত্রিকা বিরোধী পক্ষ হয়ে কাজ করে তা নয়, বিরোধীদের সাহায্য সহযোগীতা করবে এটাই পত্রিকার ধর্ম। শুধু অভিভাবক হিসেবে কাজ করলে হবে না, বাবা-মায়ের মতো আচরণ করতে হবে। তাই তোলপাড় পত্রিকাটি আপনার দায়িত্ব নিবে বাবা-মা হিসেবে এটাই কাম্য। 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme