২০৩ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 29 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

২০৩ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

admin
March 29, 2023 5:24 pm
Link Copied!

Visits: 8

বৃষ্টির কারণে দুই দফায় পিছিয়ে খেলা শুরু হয় নির্ধারিত সময়ের ১ ঘণ্টা ৪০ মিনিট পর। ১৭ ওভারে নেমে আসা ম্যাচে টস হেরে আগে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। শুরু থেকেই দুই ওপেনার রনি তালুকদার ও লিটন দাস আইরিশদের উপর তাণ্ডব চালান। ফলে উদ্বোধনী জুটিতে ওঠে ১২৪ রান। ওই জুটির উপর ভিত্তি করে নির্ধারিত ১৭ ওভারে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ২০২।-খবর তোলপাড় ।

বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে শুরু থেকে তাণ্ডব চালান রনি ও লিটন। দুইজন ওপেনিংয়ে তোলেন ১২৪ রান। ২৩ বলে ৪৪ রানে ফিরলে টানা দুই ম্যাচে হাফ সেঞ্চুরির সুযোগ মিস করেন রনি তালুকদার। এর আগেই অবশ্য বাংলাদেশিদের মধ্যে দ্রুততম হাফ সেঞ্চুরি তুলে নেন লিটন দাস। ১৮ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। এর আগে এই রেকর্ডের মালিক ছিলেন মোহাম্মদ আশরাফুল।

হাফ সেঞ্চুরির পর টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দিকে ছিলেন লিটন দাস। সেটা অবশ্য হয়নি। ৪১ বলে ৮৩ রানে ফেরেন তিনি। ২০২.৪৩ স্ট্রাইক রেটের ইনিংসে ১০ বাউন্ডারি ও ৩ ছক্কা হাঁকান।

লিটনের বিদায়ের পর তৃতীয় উইকেট জুটিতে তাওহিদ হৃদয় ও সাকিব আল হাসান ২৯ বলে তোলেন ৩১ রান। হৃদয় ১৩ বলে ২৪ রানে ফিরলে ভাঙে এই জুটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।