1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

অবরোধকারীদের আগুনে মারা গেল সাড়ে ৭ হাজার মুরগীর প্রাণ!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৪ টাইম ভিউ

Visits: 1

সংবাদদাতা, সিরাজগঞ্জ:

বিএনপির ডাকা দশম দফার অবরোধের প্রথম দিন রাতে সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি মুরগির বাচ্চাবাহী পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে পুড়ে গেছে গাড়িতে থাকা সাড়ে ৭ হাজার বয়লার মুরগি বাচ্চা। আহত হয়েছেন পিকআপ চালক।

বুধবার (৬ ডিসেম্বর) রাতে ঢাকা-পাবনা মহাসড়কের টেটিয়াকান্দা এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাসার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার রাতে মাওনা শ্রীপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান মুরগির বাচ্চা নিয়ে পাবনায় যাচ্ছিলো। পিকআপটি শাহজাদপুর উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কের টেটিয়াকান্দা এলাকায় পৌঁছালে চালক কিছু বুঝে ওঠার আগেই গাড়ির গতি রোধ করে আগুন দেয় অবরোধকারীরা। আগুন ধরে গেলে দ্রুত পালিয়ে যায় তারা।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পুড়ে যায় পিকআপের কেবিন ও পিকআপে থাকা সাড়ে ৭ হাজার মুরগির বাচ্চা। এ সময় আহত হয় পিকআপের চালক। পরে পিকআপটি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme