1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

শ্রমিক সেজে চা-পাতা তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১১ টাইম ভিউ

Visits: 1

চা বাগানের শ্রমিকদের মতো করে বাগান থেকে চা-পাতা তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর ২০২৩) দার্জিলিং এর কার্শিয়াং মহকুমার মকাইবাড়ি চা বাগানে অন্যরকম এই দৃশ্য দেখা গেল।-খবর তোলপাড় ।
শ্রমিকেরা যেভাবে মাথা দিয়ে পিঠের দিকে ঝুড়ি ঝুলিয়ে চা-পাতা তোলেন, ঠিক সেভাবেই বাগান থেকে চা-পাতা তোলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত পারিবারিক অনুষ্ঠান ও সরকারি কাজে ৭ দিনের সফরে রাজ্যের উত্তরবঙ্গ সফর করছেন তিনি।
কার্শিয়াংয়ে সফরে এসে মকাইবাড়ি টি এস্টেটের ম্যানেজারের বাংলোয় ওঠেন মমতা। এ দিন ভাই কার্তিক ব্যানার্জির ছেলে আবেশের বিয়ে থাকলেও তিনি সেই অনুষ্ঠানে যাননি। তবে বিয়ের পর নবদম্পতি মমতার আশীর্বাদ নিতে আসবেন। তার আগে বৃহস্পতিবার সকালেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেমে পড়েন জনসংযোগ কর্মসূচিতে।
এদিন চা পাতা তোলার পাশাপাশি চায়ের কাপে চুমুকও দেন তিনি। সুযোগ সুবিধাসহ বিভিন্ন বিষয়ে বাগানের শ্রমিকদের সঙ্গে খোলামেলা কথা বলেন। সবুজে ঘেরা চা বাগানে খোদ মুখ্যমন্ত্রীকে সামনে পেয়ে চা বাগানের শ্রমিকরা তাদের নিজস্ব ভাষায় গান গেয়ে শোনান, গানে তাল মেলাতে দেখা যায় মমতাকেও।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme