ফিলিপাইনে ফেরিতে আগুন: নিহত কমপক্ষে ১০ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 30 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফিলিপাইনে ফেরিতে আগুন: নিহত কমপক্ষে ১০

admin
March 30, 2023 12:39 pm
Link Copied!

Visits: 3

 

ফিলিপাইনে একটি যাত্রীবাহী ফেরিতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এসময় নিহত হয়েছেন কমপক্ষে ১০ যাত্রী। আহত হয়েছেন ৯ জন এবং ২৩০ যাত্রীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে কোস্ট গার্ড। গতকাল বুধবার সন্ধ্যায় দেশটির দক্ষিণাঞ্চলীয় বাসিলান প্রদেশে এ ঘটনা ঘটে। খবর রয়টার্সের।-খবর তোলপাড় ।

এসি কেবিনের থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন সেখানকার কোস্টগার্ড প্রধান রেজার্ড মারফি। ফেরিটির ৪৩০ জনের ধারণ ক্ষমতা ছিল বলেও জানান তিনি।

কোস্ট গার্ডের সরবরাহ করা ছবিতে দেখা যাচ্ছে, ‘এমভি লেডি মেরি জয় ৩’ নামের ওই ফেরিতে পানি ছিটানো হচ্ছে। একই সঙ্গে উদ্ধারকৃত যাত্রীদের তীরে নেয়া হচ্ছে। এ ঘটনায় কোস্টগার্ড তদন্ত করবে বলে জানিয়েছে সংস্থাটি।

৭ হাজার ৬ শর বেশি দ্বীপ বেষ্টিত দেশটির নৌ-পরিবহনে নিরাপত্তা অনেকটাই কম। সেখানে প্রায়শই ধারণক্ষমতার বেশি যাত্রী বহন করা হয়। এর আগে গত বছর মে মাসে একটি ফেরিতে আগুন লেগে অন্তত ৭ জন নিহত হয়েছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।