কুড়িগ্রামে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 30 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

admin
March 30, 2023 5:13 pm
Link Copied!

Visits: 7

আতাউর রহমান বিপ্ল, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর বাড়ী থেকে এক সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকাল নয়টার উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী গ্রামে এ মরদেহ উদ্ধারের ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম মিম আক্তার (২০)। তিনি ওই গ্রামের রিপন মিয়ার স্ত্রী।

পরিবার ও স্থানীয়রা জানান, ছয় বছর পূর্বে প্রেমের সম্পর্কে মিম ও রিপনের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বুধবার মিম কয়েকদিনের জন্য বাবার বাড়ী বেড়াতে যাওয়ার জন্য শ্বাশুড়িকে বলে। কিন্তু শ্বাশুড়ি কয়েকদিন পরে যেতে বলেন। এ নিয়ে বউ- শ্বাশুড়ির মধ্যে মনোমালিন্য হয়। পরে বুধবার রাতে স্বামী-স্ত্রী খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। তবে মিম রাতের যেকোনো সময় গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করতে পারে।

তাদের ধারনা, বাবার বাড়ী যেতে না দেয়ায় শ্বাশুড়ির সাথে অভিমান করে রাতের যেকোন সময় সকলের অগোচরে ঘরের ধরনার সাথে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন মিম।

ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘরের ধরনা ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। গৃহবধুর মৃত্যুর সঠিক কারন জানা যায়নি। তাই মৃত্যুর সঠিক কারন উদঘাটনের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।