ঢাকাFriday , 3 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

গলায় ফাঁস দিয়ে মারা গেল নববধূ!

admin
March 3, 2023 1:36 pm
Link Copied!

Visits: 2

সংবাদদাতা, টাঙ্গাইল:

টাঙ্গাইলের সখীপুরে প্রবাসীর সঙ্গে মোবাইলে বিয়ের এক সপ্তাহ পর স্বামীর বাড়ি এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক নববধূ। শুক্রবার (৩মার্চ)উপজেলার বৈলারপুর এলাকার নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত নার্গিস আক্রান্ত (১৯) বৈলারপুর গ্রামের মো. বাচ্চু মিয়ার মেয়ে।

এলাকাবাসী জানায়, এক মাস আগে গ্রামের প্রতিবেশী মো. জিন্নাত আলীর ছেলে প্রবাসী মো. সহিদুল ইসলামের সঙ্গে মোবাইলে বিয়ে হয় নার্গিসের। বিয়ের সূত্রে গত এক সপ্তাহ ধরে নার্গিস আক্তার শ্বশুর বাড়িতে অবস্থান করেন। আজ সকালে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নার্গিস আক্তারের বাবা বাচ্চু মিয়া বলেন, ‘আজ সকালে জানতে পারি, আমার আদরের মেয়ে শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে আমি এসে মেয়ের ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পাই। কেন আমার মা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আমি কিছুই বুঝতে পারছি না।’

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এটা হত‍্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।