ঢাকাSaturday , 1 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্যারোলে মুক্তি বিএনপি নেতা সপুর(ইংরেজিতেও পড়ুন)

admin
April 1, 2023 11:19 am
Link Copied!

Visits: 6

বড় ভাইয়ের জানাজায় অংশ নিতে ৬ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু।

শনিবার (১ এপ্রিল) বেলা ১টা ৩০ মিনিটে রাজধানীর আজিমপুর ছাপড়া মসজিদে তার বড় ভাই মীর আরশাদ আলীর জানাজা অনুষ্ঠিত হবে।

বড় ভাইয়ের জানাজায় অংশ নেয়ার জন্য কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে বেলা ১১টা হইতে বিকেল ৫টা পর্যন্ত ছয় ঘণ্টার জন্য তাকে মুক্তি দেয়া হয়েছে।-খবর তোলপাড় ।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, মীর সরাফত আলী সপুর বড় ভাই অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মীর আরশাদ আলী শুক্রবার দুপুরে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

চলতি বছরের ৮ ফেব্রুয়ারি ঢাকার ধানমন্ডি শংকর এলাকার বাসা থেকে সপুকে আটক করে পুলিশ।

পরবর্তীতে পুলিশকে লাঞ্ছিত করা এবং সরকারি কর্মকর্তাকে দায়িত্ব পালনে বাধা দেয়ার অভিযোগে হাজারীবাগ থানায় দায়ের হওয়া মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। যদিও মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে (এফআইআর) সপুর নাম ছিল না।

গত ১৬ ফেব্রুয়ারি ওই মামলায় তিনি জামিন পান। জামিনে কারামুক্ত হওয়ার আগে রমনা থানায় নাশকতার অভিযোগে দায়ের হওয়া আরেক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। সেই মামলায় গত ২০ মার্চ আদালত তার জামিন মঞ্জুর করেন।

জামিন মঞ্জুর হওয়ার পরে মীর সরফত আলী সপুকে জেলগেট থেকে গ্রেপ্তার করা হয়।

English translation:

BNP leader Sapur released on parole

BNP Volunteer Affairs Secretary Mir Sarfat Ali Sapu has been released on parole for 6 hours to attend his elder brother’s funeral.

Janaza of his elder brother Mir Arshad Ali will be held at Azimpur Chapra Mosque in the capital on Saturday (April 1) at 1:30 PM.

He has been released from Kashimpur High Security Central Jail for six hours from 11 am to 5 pm to attend the funeral of his elder brother.-Khabar Tolpar.

BNP Chairperson’s media wing member Shamsuddin Didar confirmed the matter.

According to family sources, Mir Sarafat Ali Sapur’s elder brother, retired government officer Mir Arshad Ali, died on Friday afternoon while undergoing treatment at Bardem Hospital.

On February 8 this year, the police arrested Sapu from his house in Dhanmondi Shankar area of ​​Dhaka.

Later, he was arrested in a case filed at Hazaribagh police station on charges of assaulting the police and obstructing a government official from discharging his duties. However, Sapur’s name was not included in the First Information Report (FIR) of the case.

He got bail in that case on February 16. Before he was released on bail, he was arrested in another case of sabotage filed at Ramna police station. The court granted his bail on March 20 in that case.

After being granted bail, Mir Sarfat Ali Sapoo was arrested from the jail gate.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।