বদলগাছীতে নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তীকে গণসংবর্ধনা – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 23 January 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বদলগাছীতে নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তীকে গণসংবর্ধনা

admin
January 23, 2024 6:17 pm
Link Copied!

Visits: 0

ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ):

গণসংবর্ধনার জোয়ারে ভাসছে নওগাঁ-৩ আসনের নৌকার নবনির্বাচিত সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন এমপি। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩ আসনে প্রার্থীর সংখ্যা ৭ জন হলেও বিপুল ভোটের ব্যবধানে সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রথম বারের মতো জয়লাভ করেন।

উক্ত নির্বাচনে (মহাদেবপুর- বদলগাছী) উপজেলায় সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন নৌকা প্রতীকে পান ১ লাখ ৩৮ হাজার ৫৬১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার ট্রাক প্রতীকে পান ৬০ হাজার ৫১ ভোট।

 মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৪ টায় বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের উদ্যেগে এক গণসংবর্ধনার আয়োজন করা হয়। স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় নবনির্বাচিত এমপি সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেনকে উপজেলার মানুষ গণসংবর্ধনার মাধ্যমে সিক্ত করেন এবং তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের ব্যানারে অসংখ্য মানুষকে ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা প্রদান করতে দেখা যায়।

সংবর্ধনা শেষে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সৌরেন বলেন, ‘জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং দেশের সংবিধানকে সমুন্নত রাখার জন্য দেশি-বিদেশি শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারি জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে। এই ঐতিহাসিক নির্বাচনে দুই উপজেলার মানুষ সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন। এই জয় আমার নয়, এই জয় আমার এই দুই উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম।’

পরে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, কোলা ইউপির চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন, মিঠাপুর ইউপির চেয়ারম্যান ফিরোজ হোসেন, আধাইপুর ইউপির চেয়ারম্যান রেজাউল করিম পল্টন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জবির উদ্দিন এফ এফ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।