লালমিনরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 2 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

লালমিনরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

admin
April 2, 2023 6:55 pm
Link Copied!

Visits: 6

মৃনালকান্তি রায়,লালমনিরহাট:

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। ভারতীয় গরু পারাপার করতে গিয়ে রবিউল ইসলাম (৫৫) নামে নিহত ওই বাংলাদেশি পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের কলাবাগান এলাকার চেনু মিয়ার পুত্র।

রবিবার (২এপ্রিল) ভোর রাতে ওই উপজেলার জগৎবেড় ইউনিয়নের শমসেরনগর বেলবাড়ি সীমান্তে ৮৬৪ নং সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে। এ সময় শহিদুল ইসলাম নামে অপর এক বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছেন।

সীমান্তবর্তী লোকজন জানান, ওই সীমান্ত দিয়ে রবিউল ইসলাম ও শহিদুল ইসলামসহ ৫/৭ জন বাংলাদেশি ভারতীয় গরু পারাপার করতে যায়। এ সময় ভারতের কুচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ বিএসএফ ব্যাটলিয়নের চুঙ্গারখাতা ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি করেন। ওই গুলিতে রবিউল ইসলাম ঘটনাস্থলে নিহত হন এবং শহিদুল ইসলাম গুরুতর আহত হন। এ সময় তাদের অন্য সঙ্গীরা ওই দুই জনকে নিয়ে পালিয়ে আসেন। পরে রবিউল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। শহিদুল ইসলাম রংপুরে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মরদহ পুলিশের হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।