ব্ল্যাকপিঙ্ক গায়িকা জিসুর অনন্য রেকর্ড – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 3 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ব্ল্যাকপিঙ্ক গায়িকা জিসুর অনন্য রেকর্ড

admin
April 3, 2023 7:06 pm
Link Copied!

Visits: 7

অনন্য এক রেকর্ডে নাম লেখালেন কে-পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্কের জিসু। হ্যানটিওর ইতিহাসে কোনো নারী একক শিল্পী হিসেবে প্রথম সপ্তাহে সর্বোচ্চ বিক্রির গৌরব অর্জন করেছেন জিসু। তার প্রথম একক অ্যালবাম ‘মি’ প্রকাশের প্রথম সপ্তাহে ইতিমধ্যে বেশ কয়েকটি রেকর্ড ভেঙেছে।

‘ফ্লাওয়ার’ ও ‘অল আইজ অন মি’ গানগুলোর সমন্বয়ে তৈরি অ্যালবামটি ৩১শে মার্চ মুক্তি পায়। অ্যালবামটিতে ‘ফ্লাওয়ার’ টাইটেল ট্র্যাকটির একটি মিউজিক ভিডিও রয়েছে। মুক্তির পরপরই ঝড় তোলে অ্যালবামটি।-বিনোদন তোলপাড় ।

হ্যানটিও চার্ট অনুসারে, অ্যালবামটি প্রকাশের প্রথম দিনেই ৮, ৭৬, ২৪৯ কপি বিক্রি করেছে। রেকর্ডটি এর আগে জিসুর ব্যান্ডমেট লিসার দখলে ছিল। ২০২১ সালে লিসার হিট একক ট্র্যাক ‘লালিসা’র মুক্তির দিন প্রায় ৩, ৩০, ১২৯ কপি বিক্রি হয়েছিল।

শুধু একক অ্যালবাম হিসেবেই নয়, কে-পপ ব্যান্ড এর অ্যালবামের ক্ষেত্রেও দ্বিতীয় সর্বোচ্চ বিক্রির রেকর্ডে ভাগ বসিয়েছেন এই গায়িকা। একজন নারী শিল্পী হিসেবে প্রথম সপ্তাহের বিক্রয় রেকর্ডে তার নিজের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’-এর পরেই নিজের নাম বসালেন জিসু। প্রথম স্থানে রয়েছে ‘ব্ল্যাকপিঙ্ক’-এর সর্বশেষ অ্যালবাম ‘বর্নপিঙ্ক’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।