প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস, গ্রেফতার ৩ – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 2 February 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস, গ্রেফতার ৩

admin
February 2, 2024 6:34 pm
Link Copied!

Visits: 0

সংবাদদাতা, জয়পুরহাট:

জয়পুরহাটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা চলার সময় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করার অপরাধে তিন পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে জেলার সদর উপজেলার ৩টি পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটক পরিক্ষার্থীরা হল- পাঁচবিবি উপজেলার তাজপুর গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মোস্তাকিম হোসেন, বাঁশখুর গ্রামের মাজেদের ছেলে মাহমুদুল হাসান ও আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের আসাদুজ্জামান লিয়নের মেয়ে সানজিদা বেগম।
প্রতারণার অভিযোগে সহকারী শিক্ষকসহ গ্রেপ্তার ২

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন জানান, জয়পুরহাট শহরের তিনটি কেন্দ্রে আটককৃত পরীক্ষার্থীরা ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহারসহ অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলেন। পরে পরীক্ষা কেন্দ্রে থাকা শিক্ষকরা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দিলে তারা তিনজনকে আটক করে।

এবিষয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া জয়পুরহাট সরকারি কলেজ, খঞ্জনপুর উচ্চ বিদ্যালয় ও জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসা এই তিন কেন্দ্র থেকে তিনজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।