1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

স্বামী-সন্তান নিয়ে স্বপ্নের বাড়ি ছাড়তে বাধ্য হয়েছে প্রিয়াঙ্কা

  • আপডেটের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ টাইম ভিউ

Visits: 0

নতুন বছরের শুরুতেই যেন হোঁচট খেলেন জনপ্রিয় তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের পর যুক্তরাজ্যের ক্যালিফোর্নিয়ায় স্বপ্নের ঘর বাঁধেন মার্কিন গায়ক নিক জোনাস। সেখানে ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে নতুন বাড়িও কেনেন তারা। কিন্তু এই তারকা দম্পতি তাদের এই স্বপ্নের সেই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স এর খবর থেকে জানা যায়, ২০১৮ সালে প্রিয়াঙ্কাকে বিয়ের পর ২০১৯ সালে যুক্তরাষ্ট্রে এ বিলাসবহুল বাড়িটি কিনেন নিক। এ তারকা দম্পতি বিয়ের পর এখানেই স্থায়ীভাবে বসবাস শুরু করেন। ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে স্বপ্নের এ আবাসস্থল গড়ে তোলেন নিক-প্রিয়াঙ্কা। বাংলাদেশি টাকায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ২শ কোটি। কিন্তু এ বাড়িতেই দেখা দেয় বিপত্তি।-বিনোদন সারাক্ষণ ।

জানা গেছে, এক ধনকুবেরের থেকে এ বাড়িটি কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। কিন্তু বাড়ি কেনার দুই বছরের মধ্যেই এ বাড়িতে থাকা পানির পাইপগুলোতে সমস্যা দেখা দিতে শুরু করে।

যে কারণে প্রায়ই বাড়ির ভেতরের কিছু রুমের ফ্লোর প্রায়ই পানিতে ভরে যেতে শুরু করে। দিন গড়ানোর সঙ্গে পাল্লা দিয়ে বেড়েই চলে এ সমস্যা। বর্তমানে বাড়িটিতে থাকা প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে এ তারকা দম্পতির। আর তাই বিলাসবহুল এ রাজপ্রাসাদটি ছাড়তে বাধ্য হয়েছেন তারা। তবে এরইমধ্যে ধনকুবের সেই বাড়ির বিক্রেতার বিরুদ্ধে মামলা করেছেন নিক-প্রিয়াঙ্কা। পানির পাইপে সমস্যা আর ক্ষতিগ্রস্ত স্থান মেরামত করতে এ পর্যন্ত প্রায় ৪০ কোটি টাকা খরচ করতে হয়েছে, মামলায় এমন অভিযোগও করেছেন এ তারকা দম্পতি। বাড়ির পানির পাইপে সমস্যায় পানি পড়ে স্বপ্নের বাড়িটি বাসের অযোগ্য হয়ে পড়ায় এ আইনি লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন নিক-প্রিয়াঙ্কা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme