1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

খুলনাকে মাটিতে নামাল বরিশাল

  • আপডেটের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯ টাইম ভিউ

Visits: 0

শ্বাসরুদ্ধর ম্যাচে শোয়েব মালিক ও মেহেদী হাসান মিরাজের ঝড়ো ব্যাটিংয়ে খুলনা টাইগার্সকে ৫ উইকেটে হারাল ফরচুন বরিশাল। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের প্রথম ৪ ম্যাচ জয়ের পর অবশেষে হার দেখল আনামুল হক বিজয়ের খুলনা।

এদিন শেষ ওভারে বরিশালের জয়ের জন্য ১৮ রানের কঠিন সমীকরণ ছিল। বোলিংয়ে শ্রীলংকান অধিনায়ক দাসুন শানাকা। ব্যাটিংয়ে ইনফর্ম শোয়েব ও মিরাজ। তবে দুই তারকা ৪ বলেই সমীকরণ মিলিয়ে ফেলেন। এই ৪ বলে যাথাক্রমে রান আসে, ৬, ১, ৪, ৬, ১ (ওয়াইড)।-খবর সারাক্ষণ সংবাদ ।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ২ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যান তামিম ইকবালরা।

১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বরিশালের। নাহিদুল ইসলামের বলে ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান ওপেনার আহমেদ শেহজাদ। এরপর তামিম (২০), সৌম্য সরকার (২৬) ও মুশফিকুর রহিম (২৭) ভালো সম্ভাবনা জাগালেও নিজেদের ইনিংস বড় করতে পারেননি। মাহমুদউল্লাহ রিয়াদও (৪) ব্যর্থ হন।

তবে ষষ্ঠ উইকেট জুটিতে রীতিমতো ঝড় তোলেন মালিক ও মিরাজ। শোয়েব শেষ পর্যন্ত ২৫ বলে একটি চার ও ৩টি ছক্কায় ৪১ রানে অপরাজিত থাকেন। আর মিরাজ ১৫ বলে একটি চার ও ৩টি ছক্কায় ৩১ রানের হার না মানা ইনিংস খেলেন।

খুলনা বোলর ফাহিম আশরাফ ৩টি উইকেট দখল করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নামা খুলনার হয়ে দুই পাকিস্তানির শেষের ব্যাটিংয়ে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় খুলনা। মোহাম্মদ নওয়াজ ২৩ বলে ৪টি ছক্কায় ৩৮ রানে অপরাজিত থাকেন। আর ফাহিম আশরাফ ১৩ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৩২ করেন। এছাড়া ২৪ বলে ৩৩ রান করেন ওপেনার পারভেজ হোসেন ইমন।

বরিশালের হয়ে শোয়েব মালিক ও তাইজুল ইসলাম ২টি করে উইকেট পান।

ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচ সেরা হয়েছেন শোয়েব মালিক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme