সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

বিমানভর্তি লাশ পৌঁছালো কেরালায়

রিপোর্টারের নাম / ৪০ টাইম ভিউ
Update : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

কুয়েতের দক্ষিণাঞ্চলীয় শহর মানগাফে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৪৫ জন ভারতীয় শ্রমিকের মরদেহ নিয়ে ভারতের বিমানবাহিনীর বিশেষ বিমান কেরালায় পৌঁছেছে। মৃতদের অধিকাংশই কেরালার বাসিন্দা তাই বিমানটি সেখানে অবতরণ করে।

শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় ভারতের বিমান বাহিনীর একটি উড়োজাহাজ মরদেহগুলো নিয়ে কেরালার কোচি বিমানবন্দরে অবতরণ করেছে।-খবর তোলপাড় ।

বুধবার কুয়েতের দক্ষিণাঞ্চলীয় শহর মানগাফে অভিবাসী শ্রমিকদের আবাসনে ব্যবহৃত বহুতল ভবনে ভয়াবহ আগুন লাগে। নিহতদের সিংহভাগই ভারতীয়।

এ ঘটনায় দিল্লিতে কুয়েতের দূতাবাস নিহত ভারতীয়দের শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছে বলে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

নিহত ৪৫ ভারতীয়কে আনতে কুয়েত থেকে আনতে দেশটির সরকার বিমান বাহিনীর একটি সি-১৩০জে সুপার হারকিউলিস বিমান পাঠায়।

নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন কোচি বিমানবন্দরে উপস্থিত হন। মরদেহগুলো বিকেলে দিল্লি পৌঁছানোর কথা রয়েছে।

কুয়েতের আগুনে নিহত ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি কেরালা রাজ্যের, ২৩ জন। এরপর রয়েছে তামিলনাড়ু সাতজন।

এছাড়া উত্তরপ্রদেশ ও অন্ধ্রপ্রদেশের তিন জন করে, আর ওড়িশার দুই জন। এছাড়াও মহারাষ্ট্র, কর্ণাটক, বিহার, ঝাড়খণ্ড, পশ্চিমবাংলা, পাঞ্জাব ও হরিয়ানার একজন করে মারা গেছেন।

সূত্র: এনডিটিভি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর