মুক্তি পেল আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 9 February 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

মুক্তি পেল আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’

admin
February 9, 2024 6:58 pm
Link Copied!

Visits: 0

দেশের গুণী নির্মাতা নুরুল আলম আতিকের সিনেমা পেয়ারার সুবাস মুক্তির আগেই একটি বিশাল ধাক্কা পেয়েছে, সিনেমাটির অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যু। তবে সেই শোক কাটিয়ে সিনেমায় আহমেদ রুবেলকে স্মরণের জন্য পেয়ারার সুবার উৎসর্গ করা হয়েছে এই অভিনেতাকে। পেয়ারার সুবাস সিনেমায় আহমেদ রুবেল ছাড়াও অভিনয় করেছেন জয়া আহসান, তারিক আনাম খান, সুষমা, দিহান, নূর ইমরান মিঠুসহ আরও অনেকে।

শুক্রবার(৯ ফেব্রুয়ারি) সারাদেশে ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’। ৯২ মিনিটের এ সিনেমা প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লি. ও সহ-প্রযোজনায় চরকি।-বিনোদন তোলপাড় ।

‘পেয়ারার সুবাস’যেসব সিনেমা হলগুলো হলো মুক্তি পাচ্ছে, স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি শপিং মল, এস.কে এস টাওয়ার, সীমান্ত সম্ভার, সনি স্কোয়ার, বঙ্গবন্ধু সামরিক জাদুঘর, বালি আর্কেড, চট্রগ্রাম), বঙ্গবন্ধু শেখ মুজিব হাই টেক পার্ক, রাজশাহী ব্লকবাস্টার সিনেমাস-যমুনা ফিউচার পার্ক, লায়নস সিনেমাস (জিনজিরা), সিলভার স্ক্রীন (চট্রগ্রাম), গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার (সিলেট), শ্যামলী সিনেমা (ঢাকা), মমো-ইন (বগুড়া), ম্যাজিক মুভি থিয়েটার ফ্যান্টাসী পার্ক (দিয়াবাড়ী), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ), গুলশান সিনেপ্লেক্স (নারায়ণগঞ্জ), মধুমিতা সিনেমা (ঢাকা), সেনা অডিটোরিয়াম (সাভার), সুগন্ধা (চট্রগ্রাম), শঙ্খ সিনেমা (খুলনা), শাপলা সিনেমা (রংপুর), ছায়াবাণী সিনেমা (ময়মনসিংহ), নন্দিতা সিনেমা (সিলেট), মর্ডান সিনেমা (দিনাজপুর), লিবার্টি সিনেমা (খুলনা) এবং স্বপ্নীল সিনেপ্লেক্স (কুষ্টিয়া)।

উল্লেখ্য, ২০১৬ সালে ‘পেয়ারার সুবাস’র শুটিং শুরু হয়েছিল। এরপর কয়েক দফায় শুটিং পিছিয়ে, নানা জটিলতা পেরিয়ে ২০২০ সালে এর চিত্রায়ণ শেষ হয়। করোনা মহামারিতে পোস্ট প্রোডাকশনের কাজেও ব্যাঘাত ঘটে। কাজ শুরুর দীর্ঘ আট বছর পর অবশেষে মুক্তি পাচ্ছে ছবিটি। এর আগে গত বছরের এপ্রিলে ৪৫তম ‘মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’র মূল প্রতিযোগিতা বিভাগে অংশ নিয়েছিল এটি। সেখানে পুরস্কার না পেলেও দর্শক-সমালোচকের ইতিবাচক সাড়া পেয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।