অর্পিতায় মুগ্ধ রুক্মিণী! – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 10 February 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

অর্পিতায় মুগ্ধ রুক্মিণী!

admin
February 10, 2024 12:46 pm
Link Copied!

Visits: 0

সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় কলকাতার অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রায় প্রতিনিয়তই সামাজিকমাধ্যমে পোস্ট করে ভক্তদের সাথে শেয়ার করেন এই অভিনেত্রী।সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি।

ছবিতে চোখে চশমা। পরনে সাদা রঙের একটি ড্রেস। সঙ্গে মানানসই সাজে দাঁড়িয়ে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আমার মডেলিং জীবনের দিনগুলোকে ফিরে দেখা।-বিনোদন তোলপাড় ।

অর্পিতার পুরনো ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তিনিও অভিনয় জীবন শুরু করার আগে মডেলিংই করতেন। অর্পিতার ছবিতে রুক্মিণীর মন্তব্য, ‘পারফেকশন’।

টালিপাড়ায় অর্পিতার কাজের সংখ্যা কমলেও তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে আগ্রহের কোনে কমতি নেই। কলকাতায় অর্পিতা এখন কমই থাকেন। বেশির ভাগ সময়ই থাকেন দিল্লিতে। সেখানে নিজের ব্যবসা খুলেছেন। এ কথা যদিও প্রায় সকলেরই জানা। সামগ্রিকভাবে ব্যস্ততাতেই কাটে নায়িকার জীবন। কিন্তু এত কিছুর মধ্যেই তিনি ফিরে গেলেন পুরনো দিনে। তখনও অভিনয় জীবনের শুরু হয়নি। মডেলিং দিয়েই এই ইন্ডাস্ট্রিতে তার কেরিয়ার শুরু। সেই দিনগুলোয় ফিরে গেলেন অর্পিতা।

এই মুহূর্তে একদিকে অর্পিতা যেমন নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত, তেমনই আবার রুক্মিণী ব্যস্ত ছবির শুটিং নিয়ে। রুক্মিণী সদ্য শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিং।

জানা গেছে, বছরের শুরুতেই ২০২৪- এর পুজো রিলিজের কাজ শুরু করে দিয়েছেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। প্রথমবার দেব-রুক্মিণীকে নিয়ে ছবি বানালেন সৃজিত। সিনেমার নাম টেক্কা। এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও রয়েছেন নবাগতা সৃজা দত্ত, টোটা রায়চৌধুরী সহ স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় সহ ইন্ডাস্ট্রির পরিচিত স্টাররা। ইতমিধ্যেই শেষ হয়ে গিয়েছে টেক্কার প্রথম পর্বের শ্যুটিং।

এ সিনেমায় সবচেয়ে বড় চমক হিসেবে থাকছেন রুক্সিনি মৈত্র। সদ্য-ই বলিউডের সিনেমা ❝ক্র‍্যাক❞ এর একটি গান শ্যুট করে এসেছেন তিনি। সিনেমায় তার বিপরীতে রয়েছেন বিদ্যুৎ জামওয়াল। তবে ❝টেক্কা❞তে রুক্সিনি কে দেখা যাবে অন্যরকম এক চরিত্রে এমনটাই দাবি রুক্সিনির।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।