1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

চীনে আর্জেন্টিনার ম্যাচ বাতিল

  • আপডেটের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১ টাইম ভিউ

Visits: 0

আগামী মার্চে চীনের মাটিতে নাইজেরিয়া ও আইভরি কোস্টের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু আকস্মিকভাবে নাইজেরিয়ার সঙ্গে আর্জেন্টিনার ম্যাচটি বাতিল করে দিয়েছে চীন। এতে শঙ্কা জেগেছে আইভরি কোস্টের বিপক্ষে হতে যাওয়া ম্যাচ নিয়েও।

রয়টার্স তাদের খবরে জানিয়েছে ম্যাচ বাতিলের বিষয়টি। রয়টার্স বলছে, চীন সফরের অংশ থাকা নাইজেরিয়া বিপক্ষে এই ম্যাচ বাতিলের পেছনে কারণ ভাবা হচ্ছে হংকং একাদশের বিপক্ষে ইন্টার মায়ামির হয়ে মেসির মাঠে না নামা। প্রাক মৌসুমে প্রস্তুতিতে চোটের জন্য লিওনেল মেসি পুরো সময় ছিলেন বেঞ্চে। মোটা অঙ্কের অর্থ খরচ করে টিকেট কিনেছিলেও হংকংয়ের ফুটবলপ্রেমীরা দেখতে পারেননি মেসির খেলা।-খবর তোলপাড় ।

আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার প্রথম প্রীতি ম্যাচটি হওয়ার কথা ছিল চীনের হ্যাংজুতে। কিন্তু এই ম্যাচ আয়োজন করতে দিতে রাজি নয় হ্যাংজু কর্তৃপক্ষ। হ্যাংজু কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়, ‘বর্তমান পরিস্থিতিতে কর্তৃপক্ষের মতে প্রীতি ম্যাচটি আয়োজনের জন্য পরিবেশ যথাযথ নয়। যে কারণে আমরা ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছি।’

চীনা কর্তৃপক্ষ পরিস্থিতি দিয়ে মূলত হংকংয়ের অবস্থাই বুঝাতে চেয়েছে। প্রাক মৌসুমে প্রস্তুতিতে হংকংয়ে একটি প্রীতি ম্যাচ খেলে ইন্টার মায়ামি। কিন্তু চোটের কারণে লিওনেল মেসি পুরো সময় ছিলেন বেঞ্চে। অথচ আর্জেন্টাইন তারকাকে দেখতে মোটা অঙ্কের অর্থ খরচ করে টিকেট কিনেছিলেন হংকংয়ের ফুটবলপ্রেমীরা।

হংকংয়ে না খেললেও তিন দিন পর জাপান সফরে গিয়ে স্থানীয় দল ভিসেল কোবের বিপক্ষে খেলেন মেসি। ম্যাচের শেষ ৩০ মিনিট বিশ্বকাপজয়ী তারকাকে মাঠে দেখা যায়। সেটা দেখে আরও ক্ষুব্ধ হয়ে ওঠেন হংকংয়ের দর্শকরা। তাদের শান্ত করতে আয়োজকরা টিকেটের দামের ৫০ শতাংশ ফিরিয়ে দেয়ার কথা বলেন। কিন্তু তাতেও শান্ত হয়নি হংকং। ধা্রণা করা হচ্ছে এই কারণেই চীন তাদের মাটিতে নাইজেরিয়া ও আর্জেন্টিনার প্রীতি ম্যাচটি বাতিল করেছে। তবে আইভরি কোস্টের বিপক্ষে হতে যাওয়া ম্যাচটি নিয়ে অবশ্য এখনও কিছু বলেনি বেইজিং।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme