নিজের ছবির সঙ্গে কি লিখলেন পরীমনি? – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 4 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নিজের ছবির সঙ্গে কি লিখলেন পরীমনি?

admin
April 4, 2023 7:01 pm
Link Copied!

Visits: 9

দিগন্ত বিস্তৃত আকাশ। সারি সারি গাছ, সবুজের বন সামনে বড় পুকুর। আর সেই পুকুর পাড়ে বসে বাংলাদেশের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি। পরনে নীল শাড়ি। গালে হাত দিয়ে বসে নায়িকা। এমন ছবি দেখে অনেকেরই মনে প্রশ্ন কী এমন ভাবছেন নায়িকা? সেই ভাবনার উত্তর অবশ্য ছবির ক্যাপশন দেখলেই তার অনুরাগীরা বুঝতে পারবেন। তিনি লিখেছেন, “সাধারণত আমি মানুষকে নিজের ভুল শুধরে নেয়ার জন্য অনেক সময় দিই। কিন্তু যখন আমি কোনও কিছু থেকে এক বার ফিরে আসি, তারপর আর ফিরেও তাকাই না।”-বিনোদন তোলপাড় ।

কেন ছবির সঙ্গে এমন লিখলেন পরীমনি? তবে কি আবারও স্বামী শরিফুল রাজের সঙ্গে ফের সমস্যায় নায়িকা? বেশ কয়েক মাস আগে খানিকটা টানাপড়েনের মধ্যেই গিয়েছে তাদের সম্পর্ক। অন্য নায়িকার সঙ্গে স্বামীর সম্পর্ককে ঘিরে প্রকাশ্যেই রাজকে হুমকি দিয়েছিলেন নায়িকা। তার পর অবশ্য আবারও ছেলে রাজ্য আর স্বামীকে নিয়ে নিজের সংসার গুছিয়ে নিয়েছেন পরীমনি। ঘটা করে রাজ্যের মুখেভাতের অনুষ্ঠানও করেছেন।

রাজের সঙ্গেও মিষ্টি মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করতে থাকেন নায়িকা। তার পর আবারও কি রাজের সঙ্গে কোনও মনোমালিন্য হল তার? অভিনেত্রীর এই ছবি দেখে এমন অনেক প্রশ্নই উঠে আসছে। যদিও এ প্রসঙ্গে পরীমনি কোনও মন্তব্যই করেননি। এমনটা তিনি কেন লিখলেন, তা জানা যায়নি। আগামী দিনে নায়িকার জীবনে অন্য কিছু ঘটে কি না, তা তো সময় বলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।