1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com
সংবাদ শিরোনাম:
‘ভাষা রক্ষার মাধ্যমেই জাতি উন্নত জীবন পেতে পারে’, জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শূন্যরেখায় অস্থায়ী শহীদ মিনারে উভয় বাংলার মানুষের শ্রদ্ধা আমেরিকায় এবার একজন মহিলা প্রেসিডেন্ট হবে: নিকি হেলি কুড়িগ্রামের প্রত্যন্ত এলাকার মানুষ পেলো লিটল ফ্রি লাইব্রেরি শুরু হলো একুশে বই মেলা কুড়িগ্রামে কুড়িগ্রামে পাড়া-মহল্লায় শিশু-কিশোরদের তৈরি ২শতাধিক অস্থায়ী শহীদ মিনার নির্মাণ যেসব এলাকায় ৭২ঘন্টা বন্ধ থাকবে ইন্টারনেট কাউনিয়ায় আলু চাষীদের নিয়ে মাঠ দিবস পালিত ২সপ্তাহের আগে নাভালনির মরদেহ পরিবারের কাছে দিবে না পুতিন এসএসসি: কেন্দ্রের ৫৭ পরীক্ষার্থীই ভুয়া, সচিবসহ আটক

কুয়েতে সড়ক দুর্ঘটনা, ২ বাংলাদেশির মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭ টাইম ভিউ

Visits: 0

কুয়েতে সড়ক দুর্ঘটনায় দুই প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে। নিহতদের একজনের নাম মো. আমির হোসেন। তার বাড়ি ফেনী জেলায়। নিহত দ্বিতীয় ব্যক্তি বাংলাদেশি হলেও তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

একই ঘটনায় তৃতীয় আরেক ব্যক্তি আহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন এ ব্যক্তি বাংলাদেশি কিনা, তাও এখন পর্যন্ত জানা যায়নি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) কুয়েতের স্থানীয় সময় বিকেল ৪টায় মিনা আবদুল্লাহ সড়কের ওফরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরের দিন রবিবার ফেনীতে নিজের বাড়িতে মো. আমির হোসেনের মৃত্যুর খবর আসে।-খবর তোলপাড় ।

নিহত আমিরের প্রতিবেশী কুয়েত প্রবাসী মোহাম্মদ টিপু জানান, শনিবার কাজ শেষে আমিরসহ তিনজন প্রাইভেটকারে চড়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ওফরা এলাকায় তাদের গাড়ির চাকা ব্লাস্ট হয়। গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই আমির প্রাণ হারান।

একই ঘটনায় বাকি দুইজন গুরুতর আহত হন। তাদের পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পরের দিন রবিবার সকালে আহত আরেকজন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশি হলেও তার পরিচয় জানা যায়নি।

নিহত আমির ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মমিনুল হকের বড় ছেলে।

আমিরের মরদেহ কুয়েত সিটির ওফরা হসপিটালের মর্গে রাখা হয়েছে। যথাযথ প্রক্রিয়া শেষে তার মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

পারিবারিক সূত্র জানায়, ১৬ বছর আগে জীবিকার তাগিদে আমির কুয়েতে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকক্ট্রিকের কাজ করতেন। পরিবারে তার এক মেয়ে, এক ছেলে, স্ত্রী ও মা-বাবা রয়েছে। উপার্জনক্ষম আমির হোসেনকে হারিয়ে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ইয়াকুবপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, প্রবাসীদের সহযোগিতায় কুয়েতে নিহত আমিরের মরদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme