1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

কুড়িগ্রামে আলীগ নেতার হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

  • আপডেটের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩ টাইম ভিউ

Visits: 1

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামে পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহান (৪০) কে পিটিয়ে হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার ১২ ফেব্রুয়ারী সকালে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এসময় বক্তব্য রাখেন পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম ছানালাল বক্সী, সাংস্কৃতিক সংগঠক দুলাল বোস, সুব্রতা রায়, জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক মোঃ আনিছুর রহমান চাঁদ, রেদওয়ানুল হক দুলাল, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ওয়াহিদুন্নবী সাগড়, মোঃ রাকিবুজ্জামান রণি, নিহত সোহানের বন্ধু বান্ধব, আত্মীয় স্বজনসহ স্থানীয়রা।

সাবেক ছাত্র লীগের সভাপতি মোঃ রাকিবুজ্জামান রণি বলেন, সোহান ভাই ভালো মানুষ ছিলেন। তার হত্যাকারী যেন কোনভাবেই ছাড়া না পায় বা ভিন্নখাতে প্রভাবিত না হয়। এ ঘটনার সুষ্ঠু বিচার যেন হয়।

নিহত সোহানের চাচা মোঃ নুর ইসলাম বলেন, সোহানকে পরিকল্পিতভাবে হত্যাকরা হয়েছে। আমরা সোহানের হত্যাকারী চিহ্নিত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা বিন্দু ও তার সহযোগীদের দ্রুত বিচার দাবী করছি।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মাসুদুর রহমান বলেন, গত শুক্রবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু ও কুড়িগ্রাম পলিটেকনিক ছাত্রলীগ সভাপতি ঝিনুক মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে আমলী আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। বাকি দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme