বড় ভাইকে হত্যা, ছোট ভাই আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 14 February 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বড় ভাইকে হত্যা, ছোট ভাই আটক

admin
February 14, 2024 7:07 pm
Link Copied!

Visits: 0

সংবাদদাতা, মনোহরদী (নরসিংদী):

মনোহরদীতে সম্পত্তি সংক্রান্ত ঝগড়ার জের ধরে ব-ল্লম দিয়ে বড় ভাইকে হত্যার ঘটনায় নড়াইলে তাবলীগ জামাতে আত্মগোপনে থাকা অবস্থায় ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে তাবলীগ জামাতে সফররত অবস্থায় নড়াইল সদর উপজেলার সীমাখালি এলাকার একটি মসজিদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত বছরের ৯ নভেম্বর সৈয়দেরগাঁও গ্রামের মৃত হেলাল উদ্দীন মোল্লার ছোট ছেলে আওলাদ হোসেন মোল্লা (৫০) বড় ভাই আহসান উল্লাহ মোল্লাকে বল্ল-ম দিয়ে মারাত্মক আহত করে আত্মগোপনে চলে যায়। পরে ৫ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিয়ে প্রথম থেকেই পরিবারের পক্ষ থেকে গোপন করার চেষ্টা করলেও (২১ নভেম্বর) নিহতের স্ত্রী বিলকিস বাদী হয়ে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশীদ জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ এ মামলার প্রধান আসামী আওলাদ হোসেনকে (১২ ফেব্রুয়ারি) রাতে তাবলীগ জামাতে সফররত অবস্থায় নড়াইল সদর উপজেলার সীমাখালি এলাকার একটি মসজিদ থেকে গ্রপ্তার করে।

মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) আসামীকে কোর্টে চালান করার পর কোর্ট তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে তিনি একটি স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে বলেও জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।