সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

উদ্বোধনের আগেই ভেঙে গেল ১৭ কোটি টাকার সেতু

রিপোর্টারের নাম / ৯১ টাইম ভিউ
Update : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

উদ্বোধনের আগেই ধসে পড়েছে ১২ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি ৯১ লাখ টাকায়) নির্মিত একটি সেতু। মঙ্গলবার (১৮ জুন) ভারতের বিহারের আরারিয়া শহরের বাকৃরা নদীর ওপর নির্মিত হওয়া একটি সেতুর এক অংশ ধসে পড়েছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর এনডিটিভি/ তোলপাড় ।

বিহারের আরারিয়া জেলার কুর্সাকান্ত এবং সিকতির মধ্যে যাতায়াতের সুবিধার জন্য সেতুটি নির্মাণ করা হয়েছিল। এটি নির্মাণে খরচ হয়েছিল ১২ কোটি রুপি।

ঘটনাস্থলের ভিডিও ও ছবিতে দেখা গেছে, খরস্রোতা বাকরা নদীতে ব্রিজের এক অংশ হেলে পড়েছে। উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন এবং সেতুটি ধসে পড়ার মুহূর্ত ভিডিও ধারণ করছেন।

স্থানীয় সংসদ সদস্য (বিধায়ক) বিজয় কুমার বার্তা সংস্থা এএনআইকে বলেন, নির্মাণকারী প্রতিষ্ঠানের কর্ণধারের অবহেলায় সেতুটি ভেঙে পড়েছে। আমরা প্রশাসনের কাছে তদন্তের দাবি জানাচ্ছি।

চলতি বছরের মার্চে বিহারের সুপলে একটি নির্মাণাধীন সেতু ভেঙে একজন নিহত এবং আরও কয়েকজন আহত হন। সেতুটি কোসি নদীর ওপর নির্মিত হচ্ছিল। এর ব্যয় ধরা হয়েছিল ৯৮৪ কোটি রুপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর