সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

১০০ কোটি রুপি ঘুষ চেয়েছিলেন কেজরিওয়াল জানিয়েছে ইডি

রিপোর্টারের নাম / ৪২ টাইম ভিউ
Update : বুধবার, ১৯ জুন, ২০২৪

ভারতের কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দাবি করেছে, দিল্লির মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির (এএপি) নেতা অরবিন্দ কেজরিওয়াল ১০০ কোটি রুপি ঘুষ চেয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, আবগারি মামলায় শুনানির সময় এই দাবি করে ইডি। এ সময় ইডি জানায়, তাদের কাছে এ সংক্রান্ত প্রমাণাদিও রয়েছে।-খবর তোলপাড় ।

বুধবার (১৯ জুন) দিল্লির দ্য রাউস অ্যাভিনিউ আদালতে শুনানির সময় ইডি আদালতকে জানায়, কেজরিওয়াল তার দলের তহবিলের জন্য ওই অর্থ চেয়েছিলেন। এর আগে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনানিতে যুক্ত করা হয় কেজরিওয়ালকে।

ইডির আইনজীবী আদালতে বলেন, সিবিআই তদন্তে জানা গেছে কেজরিওয়াল ১০০ কোটি রুপি ঘুষ চেয়েছিলেন। কেজরিওয়াল যে অপরাধ করেননি, তা এখনো প্রমাণ করতে পারেননি তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, আবগারি (মদ) দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগে গত ২১ মার্চ অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ১০ মে সুপ্রিম কোর্টের নির্দেশে ২১ দিনের জামিন পান তিনি। লোকসভা নির্বাচনের জন্য তিন সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছিলেন আদালত। অন্তর্বর্তীকালীন জামিনের সময় শেষ হলে কেজরিওয়ালকে আবার কারাগারে পাঠানো হয়। দিল্লির তিহার কারাগারে আছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর