ঢাকাSaturday , 8 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

হায়দরাবাদকে থামিয়ে লক্ষ্ণৌর জয়

admin
April 8, 2023 11:35 am
Link Copied!

Visits: 8

হার দিয়ে শুরু হয় এবারের আসর, পরের ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। বাজে ব্যাটিংয়ে অল্পতে থেমে যাওয়া দলটিকে হারাতে অবশ্য খানিকটা বেগ পোহাতে হয়েছে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে।

তবে সবকিছু কাটিয়ে টানা দ্বিতীয় জয় নিয়েই মাঠ ছাড়লো লোকেশ রাহুলের দল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম ম্যাচে লক্ষ্ণৌ জয় পায় ৫ উইকেটে। তাদের মাঠে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাব দিতে নেমে ২৪ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে স্বাগতিকরা।-খবর তোলপাড় ।

গত ম্যাচের মতো এই ম্যাচেও হায়দরাবাদের ব্যাটিং ছিল বাজে। কেবল চার ব্যাটার ছাড়া কেউই স্পর্শ করতে পারেননি দুই অঙ্কের ঘর। যার মধ্যে ৪১ বলে সর্বোচ্চ ৩৪ রান করেন রাহুল ত্রিপাঠি। ২৬ বলে ৩১ রান করেন ওপেনার আনমলপ্রিত সিং। দুই অঙ্ক ছোঁয়া বাকি দুই ব্যাটার ওয়াশিংটন সুন্দর ১৬ ও আবদুল সামাদ অপরাজিত ২১ রান করেন।

লক্ষ্ণৌর হয়ে ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন ক্রুনাল পান্ডে। জোড়া উইকেট নেন অমিত মিশরা। ইয়াশ ঠাকুর ও রবি বিষ্ণই পান একটি করে উইকেট।

ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় লক্ষ্ণৌ। তবে গত দুই ম্যাচে দারুণ খেলা কাইল মেয়ার্স এবার বিদায় নেন ১৩ রান করেই। তিনে নামা দিপক হোডা ৭ রান করে সাজঘরে ফেরেন। এরপর রাহুলের সঙ্গে ৩৮ বলে ৫৫ রানের দারুণ জুটি গড়ে দলকে জয়ের কাছে নিয়ে যান ক্রুনাল। তাকে ফিরিয়ে অবশ্য জয় নিশ্চিত করার আগেই এই জুটি ভেঙে দেন উমরান মালিক।

২৩ বলে ৩৪ রান ক্রুনালের বিদায়ের পর রাহুল ফেরেন ৩৫ রান করে। এরপর মার্কাস স্টয়নিস ও নিকোলাস পুরানের ব্যাটে জয় নিশ্চিত করে লক্ষ্ণৌ। স্টয়নিস ১০ ও পুরান ১১ রানে অপরাজিত থাকেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।